Inqilab Logo

রোববার ২২ সেপ্টেম্বর ২০২৪, ০৭ আশ্বিন ১৪৩১, ১৮ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

বগুড়ায় পুলিশ কর্মকর্তার ভয়ে সংবাদ সম্মেলন

বগুড়া ব্যুরো : | প্রকাশের সময় : ২১ মে, ২০১৯, ১২:০৪ এএম


সাধারণত মানুষ সন্ত্রাসী অপরাধীর হাত থেকে প্রাণভয়ে নিরাপত্তা চায় পুলিশের কাছে। তবে ব্যতিক্রমী একটি ঘটনায় বগুড়ার এক পুলিশ কর্মকর্তার মারধর ও হুমকির ভয়ে সংবাদ সম্মেলন করেছেন এক তরুণ ব্যবসায়ী ।
গতকাল সোমবার দুপুরে বগুড়া প্রেসক্লাবে আয়োজিত এক সংবাদ সম্মেলনে সাব্বির আহম্মেদ নামের ওই তরুণ ব্যবসায়ী অভিযোগ করেন, কুদরত ই খুদা শুভ নামের এক সহকারি পুলিশ সুপার গত ১২ মে রাতে ফোন করে বগুড়া পুলিশ লাইন্স এর অফিসার্স মেসে ডেকে নিয়ে বেদমভাবে প্রহার করে গুরুতর আহত অবস্থায় তাকে রিক্সায় তুলে পাঠিয়ে দিয়েছেন। সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্যে সাব্বির জানায়, পুলিশ বিভাগে সে গত ১ বছর ধরে সরবরাহকারী হিসেবে ব্যবসা করে আসছেন। তার সরবরাহ করা মালামালের প্রাপ্য বিল প্রদান করা নিয়ে উক্ত পুলিশ সহকারী সুপারের সাথে তার মনোমালিন্য হয় ।
বিষয়টি তিনি উর্ধ্বতন কর্মকর্তা ও পুলিশ সুপারকে জানালে তার ওপর ক্ষিপ্ত ছিলেন কুদরত ই খুদা শুভ। পরে পুলিশ বিভাগের কাছে সরবরাহ করা একটি মগের বিল নিয়ে পুলিশ বিভাগের বাইরের একজন পাওনাদারকে খুজে বের করে উক্ত পুলিশ কর্মকর্তা তাকে হেনস্থা করার পরিকল্পনা করেন। পরিকল্পনা মাফিক তিনি গত ১২ মে রাতে মোবাইল ফোনে তাকে ওই পাওনাদারকে বগুড়া পুলিশ লাইন্সের অফিসার্স মেসে ডেকে আনেন। ওই পাওনাদারকে কেন আমি টাকা দেইনি তা জানতে চান। আমি কারণ ব্যাখ্যা করলেও এবং আমার ওপর ওই পাওনাদারের কোন অভিযোগ না থাকলেও তিনি তার ব্যক্তিগত জিঘাংসা চরিতার্থ করতে আমাকে বেদমভাবে লঠিপেটা করেন। মারের চোটে আমি নেতিয়ে পড়লে অন্যদের অনুরোধে আমাকে রাস্তায় এনে রিক্সায় তুলে দেন। সেখান থেকে বেরিয়ে আমি চিকিৎসা নিয়ে পরদিন পুলিশ সুপারের কাছে লিখিত অভিযোগ দেই।

 

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ