Inqilab Logo

শুক্রবার, ০৫ জুলাই ২০২৪, ২১ আষাঢ় ১৪৩১, ২৮ যিলহজ ১৪৪৫ হিজরী

মাদারীপুরে বাস খাদে পড়ে নিহতের সংখ্যা বেড়ে ৯

প্রকাশের সময় : ২৮ মে, ২০১৬, ১২:০০ এএম

মাদারীপুর জেলা সংবাদদাতা : মাদারীপুরের সমাদ্দার ব্রিজের ওপর যাত্রীবাহী বাস নিয়ন্ত্রণ হারিয়ে খাদে পড়ে ৯ যাত্রী নিহত হয়েছে। এ ঘটনায় ওই বাসের ৩৫ যাত্রী আহত হয়েছে।
শুক্রবার দুপুরে ঢাকা-বরিশাল মহাসড়কের ঢাকা থেকে বরিশালগামী সুগন্ধা পরিবহনের একটি বাস এ দুর্ঘটনা কবলিত হয়।
পুলিশ ও ফায়াস সার্ভিস সূত্র জানায়, ঢাকা থেকে ছেড়ে আসা বরিশালগামী সুগন্ধা পরিবহনের (ঢাকা মেট্রো-ব ০২-০৫২৯) একটি যাত্রীবাহী বাস মাদারীপুর সদর উপজেলার সমাদ্দার ব্রিজের উপরে নিয়ন্ত্রণ হারিয়ে রেলিং ভেঙে খাদে পড়ে যায়। এসময় ঘটনাস্থলেই ৫ যাত্রী মারা যায়। এছাড়াও মাদারীপুর সদর হাসপাতালে ৩ ও রাজৈর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে একজন যাত্রী মারা যান।
নিহতদের মধ্যে ৫ জনের নামপরিচয় পাওয়া গেছে। তারা হলেন- বরিশালের হিরু লাল বাড়ৈ (৬০), ঝালকাঠির সুফিয়া বেগম (৫০), বাসের সুপারভাইজার টিটু (৪০), আলী (৪৫), মিজান (৪০)।
দুর্ঘটনা কবলিত বাসে থাকা যাত্রী বরিশাল নার্সিং ইনস্টিটিউশনের ছাত্রী দিতি জানান, চোখের পলকেই কিছু বুঝে ওঠার আগেই বাসটি রেলিং ভেঙে খালের মধ্যে পড়ে যায়।
এ ঘটনায় কমপক্ষে ৩৫ যাত্রী আহত হয়েছে। আহতদের মাদারীপুর সদর, ফরিদপুর ও বরিশালের বিভিন্ন হাসপাতালে ভর্তি করা হয়েছে।
মাদারীপুর ফায়ার সার্ভিসের সহকারী পরিচালক নজরুল ইসলাম বলেন, ফায়ার সার্ভিসের ৩টি ইউনিট ঘটনাস্থলে গিয়ে দুর্ঘটনা কবলিত বাসটি থেকে আহত ও নিহতদের উদ্ধার করেছে।
মাদারীপুরের সহকারী পুলিশ সুপার মনিরুজ্জামান ফকির জানান, পুলিশ ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করে মর্গে পাঠিয়েছে এবং আহতদের চিকিৎসার জন্য সব ব্যবস্থা নিয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ