Inqilab Logo

রবিবার, ৩০ জুন ২০২৪, ১৬ আষাঢ় ১৪৩১, ২৩ যিলহজ ১৪৪৫ হিজরী

আগারগাঁওয়ে টিভি বিস্ফোরণে স্বামী-স্ত্রী দগ্ধ

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১৭ মে, ২০১৯, ১২:১৯ এএম

রাজধানীর আগারগাঁওয়ে টেলিভিশন বিস্ফোরণে এক দম্পতি গুরুতর দগ্ধ হয়েছেন। দগ্ধরা হলেনÑ মুক্তার হোসেন (৩৮) ও তার স্ত্রী সালমা বেগম (২৮)। তাদের দু’জনের অবস্থা আশঙ্কাজনক। গতকাল বৃহস্পতিবার বিকেল সাড়ে ৪টার দিকে পশ্চিম আগারগাঁওয়ের বিএনপি বাজার এলাকার ২ নম্বর রোডের একটি বাসার নিচতলায় এ দুর্ঘটনা ঘটে। তাদের বাড়ি সিরাজগঞ্জের বেলকুচি উপজেলায়।
দগ্ধ মুক্তার হোসেন বলেন, ২ নম্বর রোডের একটি বাসার নিচতলায় তারা ভাড়া থাকেন। এলাকায় তার একটি ফার্মেসির দোকান রয়েছে। তিনি বলেন, বিকেলে তিনি বাসায় ঘুমিয়েছিলেন আর তার স্ত্রী ছিলেন রান্নাঘরে। এ সময় হঠাৎ ঘরের মধ্যে আগুন ছড়িয়ে পড়লে তারা দু’জনেই দগ্ধ হন। তাদের একমাত্র ছেলে শাফিন (৬) বাসার বাইরে থাকায় সে বেঁচে যায়। মোহাম্মদপুর ফায়ার সার্ভিসের টেলিফোন অপারেটর ফায়ারম্যান আফজাল হোসেন বলেন, আগুনের খবর পেয়ে ঘটনাস্থলে যাওয়ার আগেই আগুন নিভে যায়। টিভি বিস্ফোরণ থেকে ওই অগ্নিকাÐের ঘটনা ঘটেছে বলে তিনি ধারণা করছেন।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ