Inqilab Logo

মঙ্গলবার, ০২ জুলাই ২০২৪, ১৮ আষাঢ় ১৪৩১, ২৫ যিলহজ ১৪৪৫ হিজরী

খালেদা জিয়াকে কেরাণীগঞ্জ কারাগারে স্থানান্তর করা হবে

সচিবালয়ে স্বরাষ্ট্রমন্ত্রী

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১৫ মে, ২০১৯, ১২:০২ এএম | আপডেট : ১২:১৮ এএম, ১৫ মে, ২০১৯

স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জমান খান কামাল বলেছেন, হাসপাতাল থেকে ছাড়া পাওয়ার পর বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়াকে ঢাকার কেরানীগঞ্জ কেন্দ্রীয় কারাগারে স্থানান্তর করা হবে। গতকাল মঙ্গলবার সচিবালয়ে নিজ দফতরে সাংবাদিকদের সঙ্গে আলাপকালে তিনি এ কথা বলেন।
সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে মন্ত্রী বলেন, পুরাতন জেলখানায় যেখানে খালেদা জিয়াকে রাখা হয়েছে- সেই ভবনটি সংস্কার করা হবে। তাই তাকে কেরানীগঞ্জ স্থানন্তর করা হবে। মন্ত্রী বলেন, কেরানীগঞ্জ কারাগারে মহিলা বন্দিদের রাখার ওয়ার্ডটি এতদিন প্রস্তুত ছিল না। সে কারণেই তাকে চকবাজারের পুরাতন কেন্দ্রীয় কারাগারে রাখা হয়েছে। তবে কেরানীগঞ্জের মহিলা কারাগারটি এখন প্রস্তুত। তাই বেগম জিয়াকে সেখানে রাখা যাবে। এক প্রশ্নের জবাবে তারেক রহমানকে দেশে ফিরিয়ে আনার সব রকমের চেষ্টাই সরকার করছে বলে তিনি জানান। সময়মতো একটি সুসংবাদ পেলেও পেতে পারেন বলে তিনি ইঙ্গিত দেন।
দক্ষিণখানে ত্রিপল লাশ উদ্ধার নিয়ে স্বরাষ্ট্রমন্ত্রী বলেন, দক্ষিণখানে মা-ছেলে ও মেয়ে হত্যাকান্ডের রহস্য উদঘাটনের চেষ্টা চালিয়ে যাচ্ছে আইনশৃঙ্খলা বাহিনী। তবে এখনও এ হত্যাকান্ডের কোনও ক্লু খুঁজে পাওয়া যায়নি। তদন্ত শেষে এই রহস্য জানা যাবে।



 

Show all comments
  • Sayedur Rahman ১৫ মে, ২০১৯, ১:৫৯ এএম says : 0
    হায়, হায়, আমাকে যারা রাজনীতিতে টেনে এনেছে তারা আজ কোথায়? আমি জেলের ঘানি টানছি আর আমাকে দিয়ে যারা সুবিধা ভোগ করেছে তার মহা দাপটের সাথে বিশ্ব পরিভ্রমনে ব্যস্ত। আমার এই দুর্দশার অবসান কি হবে না?
    Total Reply(0) Reply
  • Mehedi Hasan Sagor ১৫ মে, ২০১৯, ২:৩৭ এএম says : 0
    খালেদা কোন সাধারন কেউ নন, তিনি ৭২ বছর বয়সেও Democracy জন্য লড়াই করছেন
    Total Reply(0) Reply
  • Khandaker Momin ১৫ মে, ২০১৯, ২:৩৮ এএম says : 0
    সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়াকে কেরানীগঞ্জ কারাগারে সাধারন কয়েদীদের সাথে না রেখে উঁনার গুলশান বাসভবনকে সাবজেল ঘোষনা করে সেখানে রাখা যেতে পারে।
    Total Reply(0) Reply
  • Arafat Abrar ১৫ মে, ২০১৯, ২:৩৯ এএম says : 0
    একজন বয়স্ক অসুস্থ মানুষ কে এই রমজান মাসে এভাবে কষ্ট দেয়ার কোন মানে হয় না
    Total Reply(0) Reply
  • Mahamud Hasan Masud ১৫ মে, ২০১৯, ২:৪১ এএম says : 0
    এই দিন দিন নয় আরও দিন আছে, এই দিনেরে লইয়া জাইবো সেই দিনেরও কাছে।
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ