Inqilab Logo

বুধবার, ২৬ জুন ২০২৪, ১২ আষাঢ় ১৪৩১, ১৯ যিলহজ ১৪৪৫ হিজরী

সংবাদ সম্মেলনে অভিযোগ

গ্রীণ লাইফ গ্রুপ ধ্বংসের ষড়যন্ত্র করছে একটি চক্র

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১৫ মে, ২০১৯, ১২:০২ এএম

রাজধানীর অদূরে আশুলিয়াস্থ গ্রীণ লাইফ গ্রুপকে ধ্বংসের ষড়যন্ত্র করছে একটি অসাধু চক্র। তারা তৈরি পোষাক খাতের প্রতিষ্ঠিত এই প্রতিষ্ঠানটির বিরুদ্ধে অব্যাহত মিথ্যাচার করে চলেছে। গতকাল মঙ্গলবার জাতীয় প্রেসক্লাবে আয়োজিত সংবাদ সম্মেলনে এই অভিযোগ করেন গ্রীণ লাইফ গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক আবু ফয়সল মোসাব্বের সায়মন।
লিখিত বক্তেব্য পরিচালক এম এ আল হোসাইন ওরফে দোলন বলেন, গ্রীণ লাইফে কর্মরত থাকা টেক্সটাইল ইঞ্জিনিয়ার সায়োর জাহান মিঠুর কাছে আয়-ব্যয়ের হিসাব চাওয়ায় তিনি হিসাব না দিয়ে মিথ্যা মামলা ও অপ-প্রচার চালাচ্ছেন। কেমিক্যাল ক্রয়ে অনিয়মসহ নানা দুর্নীতি কোম্পানির অডিট টিমের কাছে ব্যাপক অনিয়ম ধরা পড়ে। এরপর কোম্পানির পক্ষ থেকে তার কাছে হিসাব চাওয়া হয়। কিন্তু সরোয়ার জাহান মিঠু হিসাব না দিয়ে কালক্ষেপণ করতে থাকেন। গত ২ মে গ্রীণ লাইফ কোম্পানীর এমডি আবু ফয়সার মোসাব্বের সায়মন নিজ কার্যালযে ডাকেন মিঠুকে। ওই দিন শুক্রবার থাকায় তিনি ৪ মে শনিবার হিসাব বুঝিয়ে দেওয়ার কথা বলে সেখান থেকে চলে যান। তাকে আবু ফয়সাল যড়যন্ত্রমুলকেভাবে অভিযোগ করেন তাকে মারধর করা হয়েছে। এবিষয়ে তিনি আশুলিয়া থানা মামলা দায়ের করেন এবং কোম্পানরীর মানহানির উদ্দেশ্যে সাংবাদিক সম্মেলন করেন। সংবাদ সম্মেলনে বলা হয়, প্রকৃতপক্ষে মিঠুকে সামনে রেখে একটি পক্ষ মিথ্যা, ষড়যন্ত্রমুলক প্রচার প্রচারণা চালিয়ে পোষাক শিল্পের উদ্যোক্তদের মনে ভীতির সঞ্চার করতে মাঠে নেমেছেন। এবিষয়ে প্রতিকার চেয়ে স্বরাষ্ট্রমন্ত্রী, বস্ত্রমন্ত্রী ও স্থানীয় সংসদ সদস্যসহ দায়িত্বশীল ব্যক্তিবর্গের হস্তক্ষেপ কামনা করা হয়েছে।
সংবাদ সম্মেলনে কোম্পানীর সিইও জাওয়াদ সাবিক জালাল, মহাব্যবস্থাপক ( অর্থ ও হিসাব) মো. এমদাদুল হক জিয়া, ডিরেক্টর এডমিন আসাদুজ্জামান চৌধুরীসহ অন্যান্য কর্মকর্তারা উপস্থিত ছিলেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ