Inqilab Logo

বৃহস্পতিবার ২৬ সেপ্টেম্বর ২০২৪, ১১ আশ্বিন ১৪৩১, ২২ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

সিএনজি অটোরিকশা চুরি

শরবত খাওয়ানো চক্রের দুই সদস্য গ্রেফতার

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১৫ মে, ২০১৯, ১২:০২ এএম

রাজধানীর রামপুরা এলাকায় শরবতের সঙ্গে চেতনানাশক ওষুধ খাইয়ে সিএনজি চালিত অটোরিকশা চুরির দায়ে অজ্ঞান পার্টির দুই সদস্যকে গ্রেফতার করেছে পুলিশ। গ্রেফতারতাররা হলো- মো. আকাশ মিয়া (৩৫) ও মো. জামাল শেখ (৩০)। এ সময় তাদের কাছ থেকে চুরি করা অটোরিকসাটি উদ্ধার করা হয়। গত সোমবার রাতে রামপুরা-বাড্ডা সড়কে এ ঘটনা ঘটে।
ঢাকা মেট্রোপলিটন পুলিশের (ডিএমপি) মিডিয়া সূত্র জানায়, রামপুরা-ডেমরা লিংক রোডের ত্রিমোহনী ব্রিজ ও নাগদারপাড় ব্রিজের মাঝামাঝি জায়গায় চেকপোস্টে থাকা পুলিশরা রামপুরা থেকে ডেমরাগামী একটি অটোরিকসাকে থামার সংকেত দেয়। কিন্তু অটোরিকসাটি সংকেত অমান্য করে অটোরিসাটিকে রাস্তার পাশে থামিয়ে ভেতরে থাকা কয়েকজন দৌঁড়ে পালানোর চেষ্টা করে। এ সময় পুলিশ তাদের মধ্যে দু’জনকে গ্রেফতার করে।
পুলিশ আরও জানায়, গাড়িটি তল্লাশি করার সময় চালকের আসনের পাশে একব্যক্তিকে অচেতন অবস্থায় পরে থাকতে দেখা যায়। পরে তার জ্ঞান ফিরলে তার নাম জয়নাল (৪৫) ও তিনিই অটোরিকসাটির প্রকৃত চালক বলে জানায়। প্রাথমিক জিজ্ঞাসাবাদে গ্রেফতার দু’জন সংঘবদ্ধ সিএনজি অটোরিকসা চোর চক্রের সক্রিয় সদস্য বলে স্বীকার করে। সোমবার সন্ধ্যায় চালককে শরবতের সঙ্গে চেতনানাশক ওষুধ খাইয়ে অটোরিকসাটি নিয়ে পালিয়ে যাচ্ছিল বলে জানায়। দু’জনের বিরুদ্ধে খিলগাঁও থানায় মামলা করা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ