Inqilab Logo

রোববার, ০৭ জুলাই ২০২৪, ২৩ আষাঢ় ১৪৩১, ৩০ যিলহজ ১৪৪৫ হিজরী

সূত্রাপুরে লোহার নাট চুরি চক্রের তিন সদস্য নারায়ণগঞ্জে গ্রেফতার

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১৫ মে, ২০১৯, ১২:০২ এএম

রাজধানীর সূত্রাপুরে একটি গোডাউন থেকে চুরি হওয়া প্রায় ৪০ লাখ টাকার মালামাল উদ্ধারসহ তিনজনকে গ্রেফতার করেছে সূত্রাপুর থানা পুলিশ। গ্রেফতাররা হলো- হরফুন নাহার ওরফে জলি (৩৪), রেহান আহম্মেদ অপু (৩৮) ও মোঃ আনোয়ার হোসেন রাজু (৩৪)। তাদের হেফাজত থেকে চোরাইকৃত প্রায় ৩০ টন লোহার নাট-বল্টু উদ্ধার করা হয়।

গত সোমবার সকাল ৬টা থেকে দুপুর ২টা পর্যন্ত নারায়ণগঞ্জের ফতুল্লা থানাধীন হাজীগঞ্জ শাহজালাল রোড এলাকায় অভিযান চালিয়ে তাদেরকে গ্রেফতার করা হয়। এর আগে গত ১০ মে রাত ১০টা থেকে পরদিন সকাল পর্যন্ত কোন এক সময়ে সূত্রাপুর নন্দলাল দত্ত লেনের ল²ীবাজার গোডাউন হতে এসব লোহার নাট চুরি হয়েছিল। এ ঘটনায় সূত্রাপুর থানায় একটি মামলা করা হয়।
থানা সূত্র জানায়, চুরির পর অনুসন্ধানে নেমে চক্রটির সন্ধান পাওয়া যায়। পরে সোমবার অভিযান চালিয়ে নারায়ণগঞ্জের ফতুল্লা থেকে তাদেরকে গ্রেফতার করা হয়। অন্য পলাতকদের গ্রেফতারের চেষ্টা চলছে।
##



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ