Inqilab Logo

বৃহস্পতিবার ২৬ সেপ্টেম্বর ২০২৪, ১১ আশ্বিন ১৪৩১, ২২ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

ঘুষের টাকা ফেরত চাওয়ায়...

বাগাতিপাড়া (নাটোর) উপজেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ১৫ মে, ২০১৯, ১২:০৩ এএম


নাটোরের বাগাতিপাড়া উপজেলা ভ‚মি অফিসের সার্ভেয়ার আবু সায়েমের বিরুদ্ধে ঘুষের টাকা ফেরত চাওয়ায় সেবাগ্রহিতার মাথা ফাটিয়ে দেয়ার অভিযোগ উঠেছে। এ ঘটনায় আহত সেবাগ্রহিতা বর্তমানে বাগাতিপাড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন।
স্থানীয় সূত্রে জানা যায়, উপজেলার পাঁকা ইউনিয়নের মালিগাছা গ্রামের মিজানুর রহমান(৪৪) একজন সেবাগ্রহিতা গতকাল মঙ্গলবার সকাল সাড়ে দশটার দিকে উপজেলা ভ‚মি অফিসে সার্ভেয়ার আবু সায়েমের কাছে আসেন। আহত মিজানুর রহমানের দাবি, আদালত থেকে তদন্তের নির্দেশ আশায় সার্ভেয়ারকে সঠিক তদন্ত রিপোর্ট দেওয়ার অনুরোধ করি। কিন্তু তিনি আমার কাছে এক হাজার টাকা ঘুষ চাইলে আমি তার দাবি পূরণ করি। অথচ অনেক দিন পার হলেও তিনি তদন্ত না করে ঝুলিয়ে রেখেছেন। আজকে আমি ঘুষের টাকা ফেরত চাইলে আমাকে সাদা কাগজে স্বাক্ষর করতে বলে। আমি স্বাক্ষর করতে অস্বীকার করলে সে চেয়ার তুলে আমার মাথায় আঘাত করে। আমি মাটিতে পড়ে গেলে আমার পকেটে থাকা দশ হাজার টাকা মেঝেতে পড়ে যায়। তিনি টাকাগুলো আমাকে ফেরত দেন নাই। ঘটনার সময় অফিসে আরো অনেকেই ছিলো। আমি এর সুষ্ঠু বিচার দাবি করছি।
বিষয়টি সম্পূর্ণ মিথ্যা দাবি করে অভিযুক্ত সার্ভেয়ার আবু সায়েম জানান, সকালে এসে লোকটি ঝামেলা শুরু করে। আমি তাকে মারি নাই। তিনি নিজেই টেবিলের গøাসের সঙ্গে মাথা লাগিয়ে এমনটা করেছেন। এদিকে ওই অফিসের অফিস সহায়ক মোফাখারুল ইসলাম বলেন, ঘটনার সময় উচ্চস্বরে কথা শুনে স্যারের রুমে যাই। ফিরে আসার সময় বিকট শব্দ ও চিৎকার শুনে গিয়ে দেখি মিজানের মাথায় রক্ত। পরে আমি তাকে উদ্ধার করে হাসপাাতলে নিয়ে যাই।
এ ব্যাপারে উপজেলা নির্বাহী অফিসার (অতি. দায়ি.) উম্মুল বানীন দ্যুতি বলেন, ঘটনাটি আমি শুনেছি। একজন সরকারি কর্মচারী কখনই এমনটি করতে পারেন না।

 

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ