Inqilab Logo

মঙ্গলবার, ১৪ মে ২০২৪, ৩১ বৈশাখ ১৪৩১, ০৫ জিলক্বদ ১৪৪৫ হিজরী

মাদকাসক্ত ছেলের অত্যাচারে গৃহহীন পিতা-মাতা

ময়মনসিংহ ব্যুরো: | প্রকাশের সময় : ১৫ মে, ২০১৯, ১২:০৩ এএম

ময়মনসিংহের নান্দাইলে মাদকাসক্ত পুত্রের অত্যাচার-নির্যাতনে গৃহহীন হয়ে মানবেতর জীবন যাপন করছে এক অসহায় পিতা-মাতা। এ ঘটনায় মামলা করেও রেহাই পাচ্ছেন না ওই জন্মদাতা। বিষয়টি স্থানীয়দের মাঝে মিশ্র প্রতিক্রিয়ার সৃষ্টি হয়েছে। 

ভুক্তভোগী পিতার নাম আব্দুল হাই (৬০)। তিনি উপজেলার আগমুসল্লী গ্রামের মৃত মোহাম্মদ হোসেনের পুত্র।
আব্দুল হাই জানান, আমার ঔরশজাত পুত্র মাজহারুল ইসলাম (৩৯) খারাপ সঙ্গে মদ-গাঁজা ইয়াবায় আসক্ত হয়ে পরিবারের সাথে দীর্ঘদিন যাবত বেপরোয়া আচারণ করছে। তাকে সুচিকিৎসার জন্য মাদকাসক্ত পুনর্বাসন কেন্দ্রে দেয়া হলে সে মাদক সেবন করবে না মর্মে মুচলেকা দিয়ে বাড়ী ফিরে আমার উপর শারীরিক নির্যাতন শুরু করে এবং তার কথিত স্ত্রী লুৎফা আক্তারকে দিয়ে স্বামী অপহরণের সাজানো মামলায় আমাকে গ্রেফতার করে জেলে পাঠায়।
ওই মামলায় টানা ৫৬দিন কারাভোগ করে জামিন পেলেও বাড়ী ফিরতে দেয়নি ওই মাদকাসক্ত পুত্র। বর্তমানে আমি সন্তানের অত্যাচারে এক আত্মীয় বাড়ীতে আশ্রয় নিয়েছি। আ: হাই আরো দাবি করেন, এ ঘটনায় মামলা করেও কোন প্রতিকার পাচ্ছি না। উল্টো থানা পুলিশ মাদকাসক্ত ছেলের পক্ষ নিয়ে আমাকে হয়রানি করছে।
এ বিষয়ে জানতে গতকাল মঙ্গলবার বিকেলে নান্দাইল থানার ওসির মুঠোফোনে যোগাযোগ করেও তার বক্তব্য জানা যায়নি।

 

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ