Inqilab Logo

সোমবার, ১০ জুন ২০২৪, ২৭ জ্যৈষ্ঠ ১৪৩১, ০৩ যিলহজ ১৪৪৫ হিজরী

ধর্ষণের ঘটনায় শিক্ষক গ্রেফতার

চট্টগ্রাম ব্যুরো | প্রকাশের সময় : ১৫ মে, ২০১৯, ১২:০৩ এএম

 চট্টগ্রামের বাঁশখালীতে মাদরাসাছাত্রীকে ধর্ষণের অভিযোগে এক শিক্ষককে গ্রেফতার করেছে র‌্যাব। গতকাল মঙ্গলবার ভোরে মো. ফয়জুল্লাহ নামে ওই মাদরাসা শিক্ষককে উপজেলার চাম্বল ইউনিয়নের মনকির চরের মইন্যাপাড়া থেকে গ্রেফতার করা হয়।
র‌্যাব-৭ চট্টগ্রামের উপ-অধিনায়ক মেজর মেহেদী হাসান জানান, গত ২৪ এপ্রিল রাত সাড়ে ৮টা থেকে ৯টার মধ্যে বাঁশখালীর চাম্বল ইউনিয়নের পশ্চিম চাম্বল গ্রামের একটি মাদরাসায় ১৩ বছর বয়সী ওই ছাত্রীকে ভয়ভীতি দেখিয়ে ধর্ষণ করে ফয়জুল্লাহ। মেয়েটি ওই মাদরাসার সপ্তম শ্রেণির ছাত্রী এবং ফয়জুল্লাহ একই মাদরাসার শিক্ষক।
মেজর মেহেদী আরও জানান, মেয়েটির পরিবার মাদরাসা পরিচালনা কমিটির সভাপতি মাহমুদউল্লাহ’র কাছে এই বিষয়ে বিচার দেয়। কিন্তু মাহমুদউল্লাহ অভিযুক্ত ফয়জুল্লাহ’র নিকটাত্মীয়। তিনি ফয়জুল্লাহ’র সঙ্গে মেয়েটির বিয়ে দেবার কথা বলে সময়ক্ষেপণ করেন। কয়েক দফা সালিশ বৈঠকও হয়। কিন্তু ফয়জুল্লাহ আর গ্রামে ফিরে আসেনি। সালিশ বৈঠকে কোনো সুরাহা না হওয়ায় গত সপ্তাহে মেয়েটির মা চট্টগ্রামের নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনালে মামলা করেন। আদালত মেয়েটির ডাক্তারি পরীক্ষা সম্পন্নের পাশাপাশি বাঁশখালী থানাকে মামলা রেকর্ডের নির্দেশ দেন। গত সোমবার রাতে ফয়জুল্লাহ নিজ গ্রাম চাম্বলের মনকির চরে আসে এমন খবর পেয়ে অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করা হয়।

 

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ