Inqilab Logo

বৃহস্পতিবার, ১৬ মে ২০২৪, ০২ জ্যৈষ্ঠ ১৪৩১, ০৭ জিলক্বদ ১৪৪৫ হিজরী

রোগীর ছেলেকে মারধর করলেন চিকিৎসক

পাথরঘাটা (বরগুনা) উপজেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ১৫ মে, ২০১৯, ১২:০৩ এএম

বরগুনার পাথরঘাটা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক মেডিকেল অফিসার আনোয়ার উল্যার বিরুদ্ধে এক রোগীর ছেলেকে মারধরের অভিযোগ পাওয়া গেছে। গত সোমবার বেলা ১১টার দিকে এ মারধরের ঘটনা ঘটে। এ ঘটনার পরেই মারধরের একটি ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়। পরে ওই ভিডিওটি সাংবাদিকদের হাতে আসে।
পাথরঘাটা স্বাস্থ্য কমপ্লেক্সে সরেজমিনে গিয়ে জানা গেছে, পারিবারিক দ্ব›েদ্ব মারধরে আহত হয়ে গত শুক্রবার সকালে হাসপাতালে ভর্তি হন দুলিয়া বেগম। দুলিয়া বেগমের ছেলে জিলানী হাসপাতালে এসে তার মাকে মেজেতে অজ্ঞান অবস্থায় পরে থাকতে দেখে নার্সদের ডেকে নিয়ে আসেন। নার্সরা চিকিৎসক আনোয়ার উল্যাহকে ডেকে নিয়ে আসেন। চিকিৎসক আনোয়ার উল্যাহ আসার পরে জিলানী তার মায়ের এ অবস্থার কথা জানতে চাইলে চিকিৎসক জিলানীকে মারধর করেন। জিলানীর মাকেও লাঞ্ছিত করতে দেখা গেছে ভিডিওতে।
দুলিয়া বেগমের ছেলে জিলানী বলেন, মায়ের অসুস্থতার কথা শুনা মাত্রই হাসপাতালে গিয়ে দেখি ডাক্তার মাকে দেখতে আসে। ডাক্তার আমাকে কক্ষ থেকে বের হয়ে যেতে বলে। আমি বের হয়ে না যাওয়ায় আমাকে চর-থাপ্পর মারতে থাকে।
অভিযুক্ত চিকিৎসক আনোয়ার উল্যাহ বলেন, আমি ওই ছেলের মায়ের কাছ থেকে একটি ভিডিও সাক্ষাৎকার নিতে চাইলে ওই ছেলে আমার উপর আক্রমন করে। আমি এর প্রতিবাদ করেছি মাত্র।
এ ব্যাপারে পাথরঘাটা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের পরিবার পরিকল্পনা কর্মকর্তা মাসুমুল হক খানের কাছে জানতে চেয়ে ফোন করলে তার স্ত্রী ফোন রিসিভ করে জানান তিনি ৩ দিনের ছুটিতে আছেন।
এ বিষয়ে বরগুনা জেলা সিভিল সার্জন ডা. মো. হুমায়ুন শাহীন খান বলেন, এ রকমের ঘটনা আমি এখন পর্যন্ত শুনিনি। তবে খোঁজ খবর নিচ্ছি।

 

 

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ