Inqilab Logo

বৃহস্পতিবার, ৩০ মে ২০২৪, ১৬ জ্যৈষ্ঠ ১৪৩১, ২১ জিলক্বদ ১৪৪৫ হিজরী

চট্টগ্রামে ছুরিকাঘাতে যুবক খুন

চট্টগ্রাম ব্যুরো | প্রকাশের সময় : ১৫ মে, ২০১৯, ১২:০৩ এএম


 নগরীর ডবলমুরিং থানার হাজীপাড়া এলাকায় ছুরিকাঘাতে এক যুবক খুন হয়েছেন। নিহত মো. রাজু (২২) হাজীপাড়া আল আমিন গলির ভাড়াটিয়া চান মিয়ার ছেলে। পেশায় রিকশাচালক রাজু ওই গলিতে নৈশপ্রহরীর কাজও করতেন।
চমেক হাসপাতালের পুলিশ ফাঁড়িতে দায়িত্বরত নায়েক শীলাব্রত বড়ুয়া জানান, গতকাল মঙ্গলবার সকাল সাড়ে ৬টায় হাজীপাড়া থেকে রক্তাক্ত অবস্থায় রাজুকে উদ্ধার করে তৈয়ব নামে এক রিকশাচালক হাসপাতালে নিয়ে আসেন। রাজুর পেটে ছুরির আঘাত ছিল।
পরে ক্যাজুয়ালিটিতে চিকিৎসাধীন অবস্থায় সকাল সোয়া ৭টার দিকে তার মৃত্যু হয়েছে। তৈয়ব তাদের জানিয়েছেন- হাজীপাড়া দিয়ে রিকশা নিয়ে যাবার সময় রাস্তার পাশে তাকে রক্তাক্ত অবস্থায় পড়ে থাকতে দেখে হাসপাতালে নিয়ে গেছেন। তাকে তৈয়ব চেনেন না বলে দাবি করেছেন। এজন্য অজ্ঞাতপরিচয় রোগী হিসেবে তাকে হাসপাতালে ভর্তি করা হয়। থানা ওসি সদীপ দাশ বলেন, ছুরিকাঘাতে রাজু খুন হয়েছে। তবে কি কারণে এ হত্যা এবং কারা এর সাথে জড়িত তা নিশ্চিত হওয়া যায়নি।

 

 

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ