Inqilab Logo

রোববার ২২ সেপ্টেম্বর ২০২৪, ০৭ আশ্বিন ১৪৩১, ১৮ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

ময়মনসিংহে যুবলীগ নেতাকে কুপিয়ে হত্যা

ময়মনসিংহ ব্যুরো | প্রকাশের সময় : ১৫ মে, ২০১৯, ১২:০৩ এএম

ময়মনসিংহ নগরীতে জেলা যুবলীগের অন্যতম সদস্য রেজাউল করিম রাসেল(৩৫)কে দুর্বৃত্তরা কুপিয়ে হত্যা করেছে বলে জানিয়েছে পুলিশ। সোমবার দিবাগত গভীর রাতে নগরীর মৃত্যুঞ্জয় স্কুল এলাকায় স্থানীয় ডিফেন্স পার্টির কার্যালয়ের সামনে এ ঘটনা ঘটে বলে নিহতের পরিবারের পক্ষ থেকে জানানো হয়েছে।
ঘটনার খবর পেয়ে সকালেই ঘটনাস্থল পরিদর্শন করেছেন জেলা পুলিশ সুপার শাহ আবিদ হোসেন। এ সময় উপস্থিত ছিলেন সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার আল আমিন, ডিবি ওসি শাহ কামাল আকন্দ, কোতয়ালী ওসি মাহমুদুল হাসান প্রমূখ।
জানা যায়, নিহত রেজাউল করিম রাসেল শহরতলি শম্ভুগঞ্জের হরিপুর এলাকার জালাল উদ্দিন ওরফে জালাল ডিলারের পুত্র। সে ময়মনসিংহ জেলা ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি এবং মুক্তিযোদ্ধা প্রজন্ম লীগের যুগ্ম আহবায়ক ছিল। রাসেলের বড় বোন জেসমিন আক্তার গণমাধ্যমকে জানান, রাত ২টায় তাঁর ছোট ভাই রাসেলকে ধারালো অস্ত্র দিয়ে এলোপাতাড়ি কুপিয়ে আহত করে দুর্বৃত্তরা। গুরুতর অবস্থায় তাকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক মৃত ঘোষণা করেন। রাসেলের লাশ ময়নাতদন্তের জন্য হাসপাতাল মর্গে রয়েছে বলে পুলিশ জানিয়েছেন।
কোতোয়ালি মডেল থানার ওসি মাহমুদুল হাসান বলেন, প্রাথমিকভাবে হত্যাকান্ডের কোনো কারণ জানা যায়নি। তবে ঘটনার পর থেকেই হত্যাকান্ডের কারণ অনুসন্ধানে মাঠে নেমেছে পুলিশ। তবে যারা এ হত্যার সঙ্গে জড়িত, তাদের দ্রুত আইনের আওতায় আনা হবে।
এ বিষয়ে সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার আল আমিন বলেন, হত্যাকান্ডের রহস্য এখনো স্পষ্ট নয়। তবে প্রাথমিক ভাবে ধারনা করা যায় গ্রুপের অভ্যন্তরীণ কোন্দলেই এ ঘটনা ঘটতে পারে। তবে খুব দ্রুত বিষয়টি স্পষ্ট হবে বলে আশা করছি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: যুবলীগ

১১ নভেম্বর, ২০২২

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ