Inqilab Logo

শনিবার ২১ সেপ্টেম্বর ২০২৪, ০৬ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

এফবিসিসিআইয়ের ইফতার মাহফিল

অর্থনৈতিক রিপোর্টার | প্রকাশের সময় : ১৫ মে, ২০১৯, ১২:০৩ এএম


 ব্যবসায়ীদের শীর্ষ সংগঠন ফেডারেশন অব বাংলাদেশ চেম্বার অব কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রির (এফবিসিসিআই) আয়োজনে ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়েছে। গত সোমবার রাজধানীর অফিসার্স ক্লাবে আয়োজিত এই ইফতার মাহফিলে দেশের শীর্ষ ব্যবসায়ীরা অংশ নেন। ইফতার মাহফিলের দোয়ার আগে এফবিসিসিআই সভাপতি শফিউল ইসলাম মহিউদ্দিন সবাইকে ধন্যবাদ জানিয়ে দেশের ব্যবসায়ী কমিউনিটির স্বার্থ সংশ্লিষ্ট উন্নয়নের জন্য দোয়া চান।
এফবিসিসিআইয়ের সিনিয়র সহ-সভাপতি শেখ ফজলে ফাহিম দেশের শান্তি, নিরাপত্তা, সমৃদ্ধি ও উন্নয়নের জন্য দোয়া চান। এরপর দেশের ব্যবসায়ী নেতারা দেশের অর্থনৈতিক উন্নয়ন ও সমৃদ্ধি কামনায় দোয়া করেন। এফবিসিসিআই নেতারা তাদের প্রার্থনায় দেশ ও দেশের জনগণের কল্যাণ ও শান্তি কামনা করেন। পাশাপাশি এফবিসিসিআইয়ের নতুন কমিটির জন্যও দোয়া চাওয়া হয়।
ইফতার মাহফিলে এফবিসিসিআই সহসভাপতি মুনতাকিম আশরাফ, বিজিএমইএর সাবেক সভাপতি সিদ্দিকুর রহমান, বিজিএমইএ সদস্যবৃন্দ এবং এফবিসিসিআইয়ের প্রক্তন সভাপতি সহসভাপতিবৃন্দ ও সাধারণ পরিষদ সদস্যবৃন্দ অংশ নেন।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ