Inqilab Logo

সোমবার, ২৪ জুন ২০২৪, ১০ আষাঢ় ১৪৩১, ১৭ যিলহজ ১৪৪৫ হিজরী

ভাইকে না পেয়ে বোনকে খুন ৩ আসামি রিমান্ডে

চট্টগ্রাম ব্যুরো | প্রকাশের সময় : ১৪ মে, ২০১৯, ১২:০৪ এএম

: নগরীর বাকলিয়ায় বাসায় ঢুকে ভাইকে না পেয়ে বোনকে গুলি করে হত্যার ঘটনায় তিনজনকে রিমান্ডে নিয়ে জিজ্ঞাসাবাদের অনুমতি দিয়েছে আদালত। গতকাল সোমবার মহানগর হাকিম আল ইমরান প্রত্যেকের জন্য তিন দিন করে রিমান্ড মঞ্জুর করেন বলে বাকলিয়া থানার ওসি নেজাম উদ্দিন জানান।
তিনি বলেন, গ্রেফতার নূরনবী, মুছা ও আহমদ কবিরকে জিজ্ঞাসাবাদের জন্য ১০ দিন করে রিমান্ড চাওয়া হয়েছিল। শুনানি শেষে আদালত তিন দিন করে রিমান্ড মঞ্জুর করেছে। এছাড়া ওই ঘটনায় গ্রেফতার নূর আলম স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়েছেন।
গত শনিবার রাতে বাকলিয়ার বলিরহাট বজ্রঘোনা মদিনা মসজিদের পাশে এক বাড়িতে ঢুকে বুবলি আক্তার নামে এক গৃহবধূকে গুলি করে হত্যা করা হয়। বুবলির বাবা নোয়া মিয়া থানায় যে হত্যা মামলা দায়ের করেন, সেখানে ছয় জনের নাম উল্লেখ করে অজ্ঞাতপরিচয় আরও চার-পাঁচজনকে আসামি করা হয়। এজাহারে নাম থাকা ছয় আসামি হলেন- শাহ আলম, তার ভাই নূর আলম (২৫), নবী হোসেন (৬০), মো. জাবেদ (২৪), মো. মুছা (৪০) ও আহমদ কবির (৪২)। তাদের মধ্যে হত্যাকাÐের প্রধান আসামি শাহ আলম ওই রাতেই পুলিশের সঙ্গে কথিত বন্দুকযুদ্ধে নিহত হন। শাহ আলমের ছোট ভাই নূর আলম ও তাদের সহযোগী নবী হোসেনকে পুলিশ গ্রেফতার করে।

 

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ