Inqilab Logo

শুক্রবার, ০৫ জুলাই ২০২৪, ২১ আষাঢ় ১৪৩১, ২৮ যিলহজ ১৪৪৫ হিজরী

মাদক ব্যবসায়ীদের গ্রেফতার দাবি কুপিয়ে এক ব্যক্তিকে হত্যা

রাজশাহী ব্যুরো : | প্রকাশের সময় : ১৪ মে, ২০১৯, ১২:০৪ এএম

 রাজশাহী নগরের কাশিয়াডাঙ্গা থানার আলীগঞ্জ উত্তরপাড়া এলাকায় তারাবি নামাজ পড়ে বাড়ি ফেরার সময় এক ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা করেছে দূর্বত্তরা। রোববার রাতে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে তিনি মারা যান। নিহতের নাম আনারুল ইসলাম। সে আলীগঞ্জ উত্তর পাড়ার মৃত আব্দুল আজিজের ছেলে। আনারুল রাইচ মিল ব্যবসায়ী।
কাশিয়াডাঙ্গা থানার ওসি বলেন, কে বা কারা আনারুলকে কুপিয়ে হত্যা করেছে তা এখনো নিশ্চিত হওয়া যায়নি। তবে বিষয়টি তদন্ত চলছে। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে পূর্ব শত্রæতার জের ধরে এ ঘটনা ঘটে থাকতে পারে।
পুলিশ ও স্থানীয়রা জানায়, আলীগঞ্জ উত্তর পাড়া এলাকার রাইস মিল ব্যবসায়ী আনারুল ইসলাম স্থানীয় মসজিদে তারাবির নামাজ পড়ে বাড়ি ফিরছিল। এ সময় কয়েক যুবক তাকে চাইনিজ কুড়াল দিয়ে কুপিয়ে ফেলে রেখে পালিয়ে যায়। পরে তাকে উদ্ধার করে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে নেয়া হয়। পরে তার অবস্থার অবনতি হলে আইসিইউতে রাখা হয়েছিল।

 

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ