Inqilab Logo

মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ১৭ বৈশাখ ১৪৩১, ২০ শাওয়াল ১৪৪৫ হিজরী

দক্ষিণ আফ্রিকায় নিহত জয়নালের টাঙ্গাইলে দাফন

টাঙ্গাইল জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৪ মে, ২০১৯, ১২:০৬ এএম

দক্ষিণ আফ্রিকায় দুর্বৃত্তদের গুলিতে নিহত জয়নাল আবেদীনের দাফন সম্পন্ন হয়েছে। গতকাল সোমবার সকালে টাঙ্গাইলের কালিহাতী উপজেলার কালিবাড়ি গোরস্থানে তাকে দাফন করা হয়। সোমবার ভোরে জয়নাল আবেদীনের লাশ গ্রামের বাড়ি কালিহাতীর টেরকীকে আনা হলে সেখানে এক হৃদয়বিদারক দৃশ্যের অবতারণা হয়। পুরো এলাকায় নেমে আসে শোকের ছায়া।
সকাল নয়টায় কালিবাড়ি ঈদগা মাঠে জয়নালের জানাযা নামাজ অনুষ্ঠিত হয়। এতে স্থানীয় ইউপি চেয়ারম্যন মাছুদুর রহমান বালা ও সাবেক ইউপি চেয়ারম্যান শুকুর মামুদসহ বিভিন্ন শ্রেণিপেশার লোক অংশ নেন। এর আগে গত রোববার রাত ১০ টায় জয়নালের লাশবাহী বিমান ঢাকা বিমান বন্দরে এসে পৌঁছায়। বিমান বন্দরে জয়নালের লাশ গ্রহণ করেন তার চাচা নাজিম উদ্দিন। নিহত জয়নাল আবেদীন (৩৫) টাঙ্গাইলের কালিহাতী উপজেলার টেরকী গ্রামের রুস্তম আলীর ছেলে। দক্ষিণ আফ্রিকার নিউক্যাসল শহরে স্থানীয় সময় গত ৮ মে দিবাগত রাত ১টার দিকে দুর্বৃত্তরা তাকে গুলি করে হত্যা করে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ