Inqilab Logo

সোমবার ২৩ সেপ্টেম্বর ২০২৪, ০৮ আশ্বিন ১৪৩১, ১৯ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

ছেলের সন্ধানে বাবার আকুতি

সাতক্ষীরা জেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ১৩ মে, ২০১৯, ১২:১৭ এএম

সাদা পোশাকধারী একদল লোক মাইক্রোবাসে এসে আমার ছেলে হাসান শেখকে তুলে নিয়ে গেছে। গত মঙ্গলবার রাত ১২ টার দিকে বাড়ী থেকে তাকে তুলে নিয়ে যাবার সময় বাধা দেওয়ায় আমার ছেলের বউকে ধাক্কা মেরে ফেলে দিয়ে গেছে তারা। গতকাল কান্নাজড়িত কন্ঠে এ কথা বলেন হাসান শেখের বাবা শ্যামনগরের গাবুরা ইউনিয়নের চাঁদনিমুখা গ্রামের বৃদ্ধ আজিজুল শেখ। তিনি বলেন, এরপর থেকে ছেলের কোনো সন্ধান পাচ্ছি না।
আজিজুল শেখ আরো বলেন, তার ছেলে ইটভাটা শ্রমিক। কালিগঞ্জের কুশলিয়ায় একটি ভাড়া বাড়িতে সে স্ত্রীকে নিয়ে বসবাস করে। আমার ছেলে কোনো অপরাধী নয়। তবে শ্যামনগর থানায় তার বিরুদ্ধে বন আইনে একটি মামলা আছে। এ মামলায় গ্রেফতারি পরোয়ানা জারি হয়েছে কয়েকদিন আগে।
তিনি জানান, গত মঙ্গলবার রাত ১২ টার দিকে একটি মাইক্রোতে সাদা পোশাকধারী কয়েকজন লোক তার ছেলের ভাড়া বাড়িতে আসে। তারা তাকে বাইরে আসতে বলে । ঘরের বাইরে আসা মাত্র তাকে আটক করে সাদা পোশাকধারীরা। তিনি জানান, পুত্রবধূ পলি বেগম এতে বাধা দিতেই তারা তাকে ধাক্কা মেরে ফেলে দেয়। এরপর থেকে হাসান শেখের আর খোঁজ মেলেনি। এ ব্যাপারে পলি বেগম কালিগঞ্জ থানায় একটি সাধারণ ডায়েরি করেছেন। নম্বর ৪২৪। শুধু জিডি নয়, এর আগে সাংবাদিক সম্মেলনও করা হয়েছে ছেলের সন্ধান চেয়ে। তারপরও কোনো খোঁজ মেলেনি তার। বৃদ্ধ আজিজুল শেখ বলেন তার ছেলে কোনো ধরনের অপরাধের সাথে জড়িত নয়। সে কোনো দলও করে না। তারপরও আইনের দৃৃষ্টিতে সে কোনো অপরাধের সাথে জড়িত হয়ে থাকলে তার বিচার হোক। কিন্তু সে কোথায় আছে তা আমাকে জানতে হবে। তিনি এ ব্যাপারে সাতক্ষীরা পুলিশ সুপারসহ প্রশাসনের দৃষ্টি আকর্ষণ করেছেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ