Inqilab Logo

শুক্রবার, ২৮ জুন ২০২৪, ১৪ আষাঢ় ১৪৩১, ২১ যিলহজ ১৪৪৫ হিজরী

মীরসরাইয়ে যুবলীগ-ছাত্রলীগের সংঘর্ষে আহত ১৫

মীরসরাই ( চট্টগ্রাম) উপজেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ১৩ মে, ২০১৯, ১২:০৪ এএম

মীরসরাই উপজেলার ৮নং দুর্গাপুর ইউনিয়নে কয়েক গ্রাম জুড়ে এখন হামলা আর পাল্টা হামলার আতঙ্ক। গতকাল রোববার পর্যন্ত দুর্গাপুর বাজারে স্থানীয় ছাত্রলীগ ও যুবলীগের মধ্যে দফায় দফায় পাল্টা হামলায় ১৫ ছাত্রলীগ ও যুবলীগ নেতা আহত হয়েছেন।
চমেকে মৃত্যুর সাথে লড়ছেন যুবলীগ নেতা আসাদ, ছাত্রলীগ নেতার মোটরসাইকেলে আগুন ধরিয়ে দিয়েছে প্রতিপক্ষরা। পরিস্থিতি নিয়ন্ত্রনে ঘটনাস্থলে পুলিশ মোতায়েন করেছে। ঘটনার শুরু গত শুক্রবার রাত ১১টায় স্থানীয় ইউনিয়ন যুবলীগ নেতা আসাদুজ্জামান এর উপর হামলা দিয়েই। পূর্ব শত্রæতার জের ধরে প্রতিপক্ষরা রাত ১১টায় ছত্তরভূঞার হাট এলাকায় যুবলীগ নেতা আসাদকে কুপিয়ে ও পিটিয়ে ফেলে গেলে এলাকাবাসী উদ্ধার করে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করে। এই বিষয়ে আসাদের বড়ভাই নজরুল ইসলাম জোরারগঞ্জ থানায় একটি মামলা ও দায়ের করেন। মীরসরাই উপজেলা চেয়ারম্যান ও চট্টগ্রাম উত্তর জেলা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক জসিম উদ্দিন বলেন, যুবলীগ কর্মী আসাদ এলাকায় কোন অপরাধ করে থাকলে তার জন্য আইনশৃঙ্খলা বিভাগ আছে, আছে দলীয় নেতৃবৃন্দ। কিন্তু একটি যুবককে এভাবে কুপিয়ে মৃত্যুশয্যায় নিয়ে যাবার এখতিয়ার তো কারো নেই। তাই এখন পুরো বিষয়টি আইনশৃঙ্খলা বাহিনীর আইনগত এখতিয়ার এর বিষয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ