Inqilab Logo

শুক্রবার ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৫ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

নারী পুলিশের সাথে কাউন্সিলরের অসৌজন্যমূলক আচরণ

চট্টগ্রাম ব্যুরো | প্রকাশের সময় : ১৩ মে, ২০১৯, ১২:০৪ এএম

চট্টগ্রাম সিটি কর্পোরেশনের কাউন্সিলর হাসান মুরাদ বিপ্লবের বিরুদ্ধে নগরীর কোতোয়ালী থানায় গিয়ে একজন নারী পুলিশ কর্মকর্তার সঙ্গে অসৌজন্যমূলক আচরণের অভিযোগ উঠেছে। এ সময় উভয়ের মধ্যে উত্তপ্ত বাক্যবিনিময় হয়। পরে কাউন্সিলর ঘটনার জন্য দুঃখ প্রকাশ করেন বলে জানা গেছে।
সড়কে দায়িত্বরত ট্রাফিক কনস্টেবলের সঙ্গে অসদাচরণের অভিযোগে আটক প্রাইভেটকারের এক চালককে থানা থেকে ছাড়াতে যান কাউন্সিলর বিপ্লব। এ সময় পুলিশের সঙ্গে বাকবিতন্ডায় জড়ান। শনিবার সন্ধ্যায় শুরু হওয়া এ ঘটনা গড়ায় গভীর রাত পর্যন্ত। পুরো ঘটনা উল্লেখ করে কোতোয়ালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ মহসীন শনিবার রাতেই থানায় সাধারণ ডায়েরি (জিডি) করেছেন। জানা যায়, থানায় ঢুকে কাউন্সিলরের অসৌজন্যমূলক আচরণে পুলিশে বিরূপ প্রতিক্রিয়া দেখা যায়। রাতভর বিষয়টি নিয়ে দেন-দরবারের পর পরিস্থিতি স্বাভাবিক হয়।
ওসি মোহাম্মদ মহসীন দৈনিক ইনকিলাবকে বলেন, একজন নারী পুলিশ কর্মকর্তার সঙ্গে কাউন্সিলরের উত্তপ্ত বাক্যবিনিময় হয়েছে। পরে ওই কাউন্সিলর নিজেই তার আচরণের জন্য দুঃখ প্রকাশ করেছেন। এটি সামান্য ভুল বোঝাবুঝির ঘটনা। নগর যুবলীগের আহŸায়ক কমিটির সদস্য হাসান মুরাদ বিপ্লব নগরীর ৩৩ নম্বর ফিরিঙ্গিবাজার ওয়ার্ডের কাউন্সিলর। ঘটনার শিকার কোতোয়ালী থানার শিক্ষানবীশ উপ-পরিদর্শক (পিএসআই) নেলী দাশ এ বিষয়ে কিছু বলতে রাজি হননি। হাসান মুরাদ বিপ্লব বলেন, এটি একটি সামান্য ঘটনা। গতকাল (শনিবার) রাতেই মিটমাট হয়ে গেছে। আমি মাফ চেয়েছি। বিষয়টিকে আবার টেনে আনা উচিৎ নয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ