Inqilab Logo

মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ১৭ বৈশাখ ১৪৩১, ২০ শাওয়াল ১৪৪৫ হিজরী

কর্ণফুলীতে শিগগির অভিযান ডিসি ইলিয়াস হোসেন

চট্টগ্রাম ব্যুরো | প্রকাশের সময় : ১৩ মে, ২০১৯, ১২:০৫ এএম

কর্ণফুলী নদীর পাড়ের বেশ কিছুু অবৈধ স্থাপনা ইতোমধ্যে উচ্ছেদ করা হয়েছে উল্লেখ করে বাকী অবৈধ স্থাপনা শীঘ্রই উচ্ছেদ করা হবে বলে জানিয়েছেন চট্টগ্রামের জেলা প্রশাসক মোহাম্মদ ইলিয়াস হোসেন।
গতকাল রোববার জেলা প্রশাসনের সম্মেলন কক্ষে আইন-শৃঙ্খলা কমিটির সভায় সভাপতির বক্তব্যে তিনি একথা বলেন। বাজার মনিটরিংয়ের কারণে চট্টগ্রামে রমজানে ভোগ্যপণ্যের দাম বাড়েনি উল্লেখ করে তিনি বলেন, বাজার মনিটরিং এবং ভেজাল বিরোধী অভিযান অব্যাহত থাকবে।
জেলা পুলিশ সুপার (এসপি) নুরে আলম মিনা বলেন, সুশাসন বলতে শুধু প্রশাসন নয়, সর্বক্ষেত্রে সুশাসন দরকার। রমজানে আইন-শৃঙ্খলা রক্ষায় পুলিশ পর্যাপ্ত ব্যবস্থা নিয়েছে উল্লেখ করে তিনি বলেন, ঈদুল ফিতরের আগে মহাসড়কে যানজট নিরসনে কার্যকর উদ্যোগ নেয়া হবে। সভায় জেলা আনসার কমাড্যান্ট মোহাম্মদ সাইফুজ্জামান, জেলা পিপি একেএম সিরাজুল ইসলাম চৌধুরী, উপজেলা চেয়ারম্যান এহছানুল হায়দার চৌধুরী বাবুল প্রমুখ বক্তব্য রাখেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ