Inqilab Logo

সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১, ১৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

অনিকের চিকিৎসায় সাহায্যের আবেদন

নাজিরপুর (পিরোজপুর) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৩ মে, ২০১৯, ১২:০৫ এএম

বাস্তবতা অনেক নির্মম। কিছু মানুষ সন্তানের আশায় ব্যকুল। আবার কিছু মানুষ দারিদ্রতার কষাঘাতে সন্তানের চিকিৎসায় সাহায্যের হাত বাড়ান। দু’দিনের খেলাঘরে এইতো বাস্তবতা। আর এমন বাস্তবতার মুখোমুখি নাজিরপুর উপজেলার ৫ নং শাঁখারীকাঠী ইউনিয়নের শাঁখারীকাঠী গ্রামের বাসিন্দা শক্তিপদ গাইনের ৫ বছরের ছেলে অনিক গাইন ‘কোকলিয়ার ইমপ্লান্ট’ রোগে আক্রান্ত। সে দীর্ঘদিন ধরে ‘কোকলিয়ার ইমপ্লান্ট’ রোগের কারণে কানে মোটেও শুনতে পায় না এবং আস্তে আস্তে শারীরিকভাবে শুকিয়ে যাচ্ছে। অসহায় পিতা শাঁখারীকাঠী মাধ্যমিক বিদ্যালয়ে এমএলএসএস পদে চাকরি করে স্বল্প বেতনে যে টাকা পান তা দিয়ে বর্তমান সময়ে সংসার চালানেই খুব কষ্টকর। তার উপরে একমাত্র সন্তানকে বাঁচানোর জন্য পৈত্রিক ভিটা বাড়ি বন্ধক ও বিক্রয় করে ঢাকায় বড় বড় চিকিৎসক দেখানোর পরে চিকিৎকগণের পরীক্ষা নিরীক্ষায় প্রতিয়মান হয় যে, ছেলেটিকে ‘কোকলিয়ার ইমপ্লান্ট’ সার্জারি করা হলে সুস্থ হতে পারে। উক্ত চিকিৎসা অনেক ব্যায় বহুল, যার ব্যায় বহন করা গরীব অসহায় সম্বলহীন পিতার পক্ষে সম্ভব নয়।
তাই অসহায় বাবা বাধ্য হয়ে একমাত্র সন্তানের চিকিৎসায় প্রধানমন্ত্রীসহ দেশের দানশীল, হৃদয়বাদ, ধনবান ব্যাক্তি ও প্রতিষ্ঠানের প্রতি আকুল আবেদন জানিয়েছেন।
সাহায্য পাঠানোর ঠিকানা
শক্তিপদ গাইন
হিসাব নং ০৫০৬১০০৪০৪৩১৪
সোনালী ব্যাংক, নাজিরপুর শাখা,
পিরোজপুর।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ