Inqilab Logo

সোমবার, ০৮ জুলাই ২০২৪, ২৪ আষাঢ় ১৪৩১, ০১ মুহাররম ১৪৪৬ হিজরী

পটুয়াখালীতে পারিবারিক কলহে গৃহবধূকে হত্যার অভিযোগ

পটুয়াখালী জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৩ মে, ২০১৯, ১২:০৫ এএম

পটুয়াখালীতে পারিবারিক কলহের জেরে রাবেয়া বেগম (২৬) নামে এক গৃহবধূকে হত্যার অভিযোগ উঠেছে। গত শনিবার গভীর রাতে সদর উপজেলার লাউকাঠি ইউনিয়নে জাউমরা গ্রামে এ ঘটনা ঘটেছে। নিহতের লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য পটুয়াখালী ২৫০ শয্যা বিশিষ্ট জেনারেল হাসপাতালের মর্গে প্রেরণ করেছে পুলিশ। জিজ্ঞাসাবাদের জন্য নিহতের স্বামী জাহাঙ্গীর কাজীকে আটক করেছে পুলিশ।
নিহতের মা লাইলি বেগম জানান, রাবেয়ার ছোটা ভাই আরিফের বিয়েকে কেন্দ্র করে গত শনিবার রাতে আরিফের শ্বশুরের পরিবার ও স্বামী জাহাঙ্গীর কাজীর সাথে রাবেয়ার বাকবিতন্ডার একপর্যায় ধস্তাধস্তি হয়। পরে রাবেয়ার দেবর জসিম তার মা লাইলি বেগমকে ফোন করে জানায় ফাতেমা মারা গেছে।
পটুয়াখালী সদর থানার ওসি মোস্তাফিজুর রহমান জানান, এটি হত্যা না স্বাভাবিক মৃত্যু ময়না তদন্তের রিপোর্ট না পাওয়া পর্যন্ত নিশ্চিত হওয়া যাচ্ছে না। রিপোর্ট পাওয়া সাপেক্ষে আইনগত ব্যাবস্থা নেয়া হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ