Inqilab Logo

রোববার, ০৭ জুলাই ২০২৪, ২৩ আষাঢ় ১৪৩১, ৩০ যিলহজ ১৪৪৫ হিজরী

চোরের পক্ষের পিটুনিতে আহত ২

প্রকাশের সময় : ২৭ মে, ২০১৬, ১২:০০ এএম

গোপালগঞ্জ জেলা সংবাদদাতা : গোপালগঞ্জে সদর উপজেলার কাঠি ইউনিয়ানের খেলনা গ্রামে চুরির ঘটনাকে কেন্দ্র করে দুই জনকে পিটিয়ে আহত করেছে চোর পক্ষের লোক জন ।
আজ শুক্রবার সকাল ১০টার দিকে এ ঘটনা ঘটে।
চোর পক্ষের লোকেরা তাদের বাড়িতে গিয়ে হোসাইন শেখ (৩১) ও নিউটন শেখ (৩৫) কে পিটিয়ে গুরতর আহত করে। পরে আহতদেরকে গোপালগঞ্জ জেনারেল হাসপাতালে ভর্তি করা হয় । এতে হোসাইন শেখের অবস্থা খারাপ হওয়ায় তাকে খুলনা মেডিকেলে পাঠানো হয়।
গত কয়েক দিন অগে খেলনা গ্রামের মো. তারা মোল্লার বাড়িতে রাতের গভীরে কয়েক জন চোর মিলে সিধ কেটে চুরি করে পালিয়ে জাওয়ার সময় তাদেরকে গ্রামের লোক জন ধাওয়া করে দুই জনকে আটক করে। আটককৃত চোর খেলনা গ্রামের মৃত সামসু মোল্লার ছেলে মো. রইচ মোল্লা (৩৫) ও বাগের হাটে জেলার মোল্লারহাট উপজেলার ছারছন উওর পারা গ্রামের মৃত. জুলফিকার মোল্লার ছেলে মো. মামুন মোল্লা (২৭) বাকিরা পালিয়ে য়ায।
এ চুরির ঘটনায় মো. তারা মোল্লা জানান, তার নগত ৫০ হাজার টাকাসহ ৩ লক্ষাধিক টাকার মালামাল নিয়ে পালিয়ে যায় তারা। আটককৃত চোর পক্ষের লোকজন একটি শালিশের মাধ্যমে ক্ষতিগ্রস্তদের মালামাল ও নগদ টাকা ফিরিয়ে দেওয়ার কথা বলে আটককৃত চোর দের ছারিয়ে নেয় চোর পক্ষেও লোক জন। পরে চোরপক্ষ কোন সালিশ মানেনি।
এ বিষয়ে গোপালগঞ্জ সদর থানায় মো. তারা মোল্লা একটি মামলা দায়ের করেন ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ