Inqilab Logo

বুধবার, ২৬ জুন ২০২৪, ১২ আষাঢ় ১৪৩১, ১৯ যিলহজ ১৪৪৫ হিজরী

সাভারে পৃথক সড়ক দুর্ঘটনায় নিহত ২, আহত ৫

প্রকাশের সময় : ২৭ মে, ২০১৬, ১২:০০ এএম

স্টাফ রিপোর্টার, সাভার থেকে : সাভারের আশুলিয়ায় পৃথক সড়ক দুর্ঘটনায় এক যুবকসহ দুজন নিহত হয়েছেন। এসব ঘটনায় আহত হয়েছেন অন্তত পাঁচজন।
আজ শুক্রবার সকাল ৮টার দিকে আশুলিয়ায় ঢাকা-আরিচা মহাসড়কের নয়ারহাট এলাকা এবং সকাল ৯টার দিকে নবীনগর-চন্দ্রা মহাসড়কের বাড়ৈপাড়া এলাকায় দুটি দুর্ঘটনা ঘটে।
নিহত যুবকের নাম ভুজু (৩০)। তিনি উড়ং গোত্রের যুবক এবং রংপুরের মিঠাপুকুর থানার রামেশ্বরপাড়ার ভকর্যার ছেলে। ভুজু নয়ারহাট এলাকায় ভাড়া থেকে দিনমজুরের কাজ করতেন। তবে নিহত অপরজনের পরিচয় নিশ্চিত হওয়া যায়নি।
প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, সকালে রাস্তার পাশে দাঁড়িয়ে ছিলেন ভুজু। এ সময় পেছন থেকে একটি মালবোঝাই ট্রাক তাকে চাপা দেয়। এতে ঘটনাস্থলেই মৃত্যু হয় তার। এ সময় ট্রাকের চালক ট্রাকটি রেখে ঘটনাস্থল থেকে পালিয়ে যায়। পরে ট্রাকটি আটক করে পুলিশে খবর দেয় স্থানীয়রা।
খবর পেয়ে সাভার হাইওয়ে থানা পুলিশ ঘটনাস্থল থেকে নিহতের মরদেহ উদ্ধার ও ট্রাকটি জব্দ করে থানায় নিয়ে যায়।
অন্যদিকে নবীনগর-চন্দ্রা মহাসড়কের বাড়ৈপাড়া এলাকায় সকাল ৯টায় যাত্রীবাহী একটি বাস উল্টে এক পথচারীর মৃত্যু হয়। এ সময় বাসে থাকা অন্তত পাঁচ যাত্রী আহত হন। তাদের উদ্ধার করে নিকটস্থ হাসপাতালে ভর্তি করে স্থানীয় লোকজন।
আশুলিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মহসিনুল কাদির জানান, ময়নাতদন্তের জন্য লাশ দুটি ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। উভয় ঘটনায় থানায় পৃথক মামলা দায়েরের প্রস্তুতি চলছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ