Inqilab Logo

বৃহস্পতিবার ২৬ সেপ্টেম্বর ২০২৪, ১১ আশ্বিন ১৪৩১, ২২ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

ইসলামী শিক্ষা ছাড়া জীবনে কখনো উন্নতি আসবে না

নরসিংদীতে কৃতী শিক্ষার্থীদের সংবর্ধনা

স্টাফ রিপোর্টার, নরসিংদী থেকে | প্রকাশের সময় : ১২ মে, ২০১৯, ১২:০৪ এএম

ইসলামী শাসনতন্ত্র ছাত্র আন্দোলন সভাপতি শেখ ফজলুল করীম মারুফ বলেনছেন, ইসলামী শিক্ষা ছাড়া মানুষের জীবনে কখনো উন্নতি আসবে না। ইসলামী শিক্ষাই হচ্ছে একটা মানুষের জীবনের ফাউন্ডেশন এ ফাউন্ডেশন সৃষ্টি না হলে জীবনের প্রতিটি ক্ষেত্রে ব্যর্থতা আসবে। সফলতা আসবে না। ইসলামী শিক্ষা প্রতিটি মানুষকে শিশুকালে বাধ্যতামূলক দিতে হবে। তাতেই একটা মানুষ প্রকৃত মানুষ হবে। এতে ভাল চিকিৎসক হবে, ভাল প্রকৌশলী হবে, ভাল শিক্ষক হবে, ভাল ব্যবসায়ী হবে। তিনি গত বৃহস্পতিবার নরসিংদীতে ইসলামী শাসনতন্ত্র ছাত্র আন্দোলন নরসিংদী শাখা আয়োজিত নবীন আলেম, এসএসসি/সমমান কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা ও ইফতার মাহফিলে প্রধান অতিথির বক্তৃতায় এসব কথা বলেন।
অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন ইশা আন্দোলন নরসিংদী জেলা শাখার সভাপতি মাওলানা আবদুল বারী, সেক্রেটারি আশরাফ হোসেন ভূঁইয়া, মাস্টার বজলুর রহমান, মাওলানা আরিফ বিন মেহের উদ্দিন, মুফতি ফরিদ উদ্দিন, আ. ওহাব মোল্লা, মাসউদুর রহমান, মাওলানা আলমগীর হোসেন ভূঁইয়া, অনুষ্ঠানে সভাপতিত্ব করেন ইশা ছাত্র আন্দোল নরসিংদী জেলা শাখার সভাপতি এমএম মাহদী হাসান। বক্তব্য শেষে অতিথিগণ কৃতি শিক্ষার্থীদের মাঝে ক্রেস্ট বিতরণ করেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ