Inqilab Logo

বুধবার ২৫ সেপ্টেম্বর ২০২৪, ১০ আশ্বিন ১৪৩১, ২১ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

রাজধানী থেকে ২৩ রোহিঙ্গা আটক

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১১ মে, ২০১৯, ১২:০৪ এএম

রাজধানীর খিলক্ষেত মধ্যপাড়ার একটি বাসা থেকে নারী ও শিশুসহ ২৩ রোহিঙ্গাকে আটক করেছে ঢাকা মহানগর গোয়েন্দা পুলিশ (ডিবি-পশ্চিম)। গতকাল ভোররাতে মধ্যপাড়ার একটি বাসায় অভিযান চালিয়ে তাদের আটক করা হয়।
খিলক্ষেত থানার ওসি মুস্তাজিরুর ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, শুক্রবার ভোররাতে ডিবির একটি টিম মধ্যপাড়ার একটি বাসায় অভিযান চালিয়ে শিশুসহ ২৩ রোহিঙ্গা নারী-পুরুষকে আটক করেছে। এ ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য ওই বাসার মালিকের ছেলেকেও আটক করা হয়েছে। আটক সবাইকে ডিবি কার্যালয়ে নেয়া হয়েছে বলে পুলিশ জানায়।
ডিবি পশ্চিমের এক কর্মকর্তা নাম প্রকাশ না করার শর্তে বলেন, আটক ২৩ জনই রোহিঙ্গা। এটা নিশ্চিত হওয়া গেছে। তবে তাদের কেন ওই বাসায় জড়ো করা হয়েছিল, সে বিষয়ে এখনো নিশ্চিত হওয়া যায়নি। রোহিঙ্গাদের ভাষাগত যেহেতু সমস্যা রয়েছে, তাই তাদের কাছ থেকে সহজে তথ্য পাওয়া কঠিন। আমরা আস্তে আস্তে বিষয়গুলো জানার চেষ্টা করছি। তিনি জানান, এ ঘটনায় ওই বাড়িওয়ালার ছেলে কাজলকে আটক করা হয়েছে। তাকেও এ বিষয়ে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। এ ঘটনায় মামলা হবে।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ