Inqilab Logo

রোববার ২২ সেপ্টেম্বর ২০২৪, ০৭ আশ্বিন ১৪৩১, ১৮ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

আল্লামা আজিজুল হক আল কাদেরীর চেহলাম অনুষ্ঠিত

চট্টগ্রাম ব্যুরো | প্রকাশের সময় : ১১ মে, ২০১৯, ১২:০৪ এএম

পেশোয়ায়ে আহলে সুন্নাত আল্লামা মুহাম্মদ আজিজুল হক আল কাদেরীর চেহলাম গত বৃহস্পতিবার হাটহাজারী ছিপাতলী জামেয়া গাউছিয়া মূঈনীয়া কামিল মাদরাসা ময়দানে অনুষ্ঠিত হয়। চেহলাম উপলক্ষে খতমে কোরআন, খতমে গাউছিয়া ও খাজেগান, দোয়া ও মিলাদ মাহফিলে আয়োজন করা হয়। মাহফিলে আলোচকগণ বিশিষ্ট আলেমেদ্বীন আজিজুল হক আল কাদেরীর অবদান স্মরণ ও মরহুমের রূহের মাগফিরাত কামনা করেন।
মাদরাসার অধ্যক্ষ আল্লামা আবুল ফরাহ মুহাম্মদ ফরিদ উদ্দীনের সভাপতিত্বে মাহফিলে প্রধান অতিথির বক্তব্য রাখেন ইসলামী আরবি বিশ^বিদ্যালয়ের ভিসি প্রফেসর ড. আহসান উল্লাহ। আরও বক্তব্য রাখেন হাটহাজারী উপজেলা চেয়ারম্যান এসএম রাশেদুল ইসলাম চৌধুরী, আজিজিয়া কাজেমী কমপ্লেক্সের (ট্রাস্ট) ভারপ্রাপ্ত চেয়ারম্যান অধ্যাপক ড. আবুল ফাতাহ মুহাম্মদ মহিউদ্দীন, অধ্যক্ষ আবুল ফছিহ মোহাম্মদ আলাউদ্দিন, আঞ্জুমানে রজভীয়া নূরীয়া ট্রাস্টের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান আল্লামা মোহাম্মদ আবুল কাশেম নুরী, মুফতি মুহাম্মদ ইব্রাহিম আল কাদেরী, আল্লামা মুহাম্মদ আবদুল অদুদ আল কাদেরী, আল্লামা মোহাম্মদ শফিউল আলম নেজামী, আল্লামা হাফেজ সোলাইমান আনছারী প্রমুখ।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ