Inqilab Logo

বৃহস্পতিবার ১৯ সেপ্টেম্বর ২০২৪, ০৪ আশ্বিন ১৪৩১, ১৫ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

বন্ধুর মৃত্যুর খবর শুনে বন্ধুর মৃত্যু

ঝিনাইদহ জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১১ মে, ২০১৯, ১২:০৪ এএম

ঝিনাইদহ সদর উপজেলার তেতুলতলা বাজারে রাস্তা পার হওয়ার সময় ট্রাক চাপায় আক্কাচ আলী (৫৮) নামে এক ব্যক্তি নিহত হয়েছেন। তিনি সদর উপজেলার রাজাপুর গ্রামের মৃত গুনাই বিশ্বাসের ছেলে। অন্যদিকে আক্কাচ আলীর মৃত্যুর খবর শুনে তার এক বন্ধু ও প্রতিবেশি ভাই বেড়বাড়ি গ্রামের মুনছুর আলীর ছেলে শওকত আলী হৃদরোগে আক্রান্ত হয়ে মৃত্যুবরণ করেন। তার লাশ গতকাল শুক্রবার সকালে মায়াধরপুর গ্রামের মাঠ থেকে উদ্ধার করা হয়। শওকত আলী সড়ক দুর্ঘটনায় আহত আক্কাচ আলীকে ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে পর্যন্ত পৌছেও দিয়েছিলেন। রাত ১১টার দিকে আক্কাচ আলীর মৃত্যুর খবর শুনে তেতুলতলা বাজার থেকে বাড়ি ফিরছিলেন শওকত আলী। মায়াধরপুর গ্রামের মাঠে তিনি হৃদরোগে আক্রান্ত হয়ে সেখানেই মৃত্যুর কোলে ঢলে পড়েন বলে তার ভাতিজা ইসলামী বিশ্ববিদ্যালয় ছাত্রদলের নেতা শাহেদ আহম্মেদ জানান।
প্রত্যক্ষদর্শী শাহারুল বারী জানান, বৃহস্পতিবার জোহরের নামাজ পড়েতে আক্কাচ আলী রাস্তা পার হচ্ছিলেন। এ সময় একটি দ্রæতগামী ট্রাক তাকে ধাক্কা দেয়। এতে তার মাথায় প্রচন্ড আঘাত লাগে। প্রথমে ঝিনাইদহ ও পরে ফরিদপুর থেকে ঢাকায় নিয়ে যাওয়ার পথে বৃহস্পতিবার মধ্যরাতে মারা যান আক্কাচ আলী। সড়ক দুর্ঘটনায় আহত আক্কাচ আলীর সাথেই ছিলেন তার বন্ধু ও প্রতিবেশি ভাই শওকত আলী। ঢাকায় পাঠিয়ে ফরিদপুর থেকে শওকত আলী ফিরে আসেন ঝিনাইদহ সদর উপজেলার তেতুলতলা বাজারে। ১১টার দিকে শওকত আলী খবর পন তার বন্ধু আক্কাচ আলী ঢাকায় যাপওয়ার পথে মারা গেছেন। এ খবর শুনে তিনি রাত সাড়ে ১১টার দিকে নির্জন মাঠের মধ্যে হৃদরোগে আক্রান্ত হন। একই সঙ্গে দুই বন্ধুর মৃত্যুতে ঝিনাইদহ সদর উপজেলার বেড়বাড়ি ও রাজাপুর গ্রামে শোকের ছায়া নামে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ