Inqilab Logo

সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১, ১৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

সুন্দরগঞ্জে সাংবাদিকদের ইফতার মাহফিল

সুন্দরগঞ্জ (গাইবান্ধা) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১১ মে, ২০১৯, ১২:০৪ এএম

গাইবান্ধার সুন্দরগঞ্জ সদর হাফেজিয়া মাদরাসার ছাত্রদের নিয়ে সুন্দরগঞ্জ সাংবাদিক কল্যাণ পরিষদের আলোচনা সভা ও ইফতার মাহফিল উপজেলা অডিটরিয়াম হলে অনুষ্ঠিত হয়েছে।
গত বৃহস্পতিবার ইফতার পূর্ব এক আলোচনা সভায় সাংবাদিক কল্যাণ পরিষদের সভাপতি দৈনিক ইনকিলাব উপজেলা সংবাদদাতা মোশাররফ হোসেন বুলু’র সভাপতিত্বে অনুষ্ঠিত হয়। এতে প্রধান অতিথির বক্তব্য রাখেন উপজেলা নির্বাহী অফিসার মো: সোলেমান আলী। বিশেষ অতিথির বক্তব্য রাখেন সহকারি কমিশনার ভূমি মো: রাসেল মিয়া, থানা অফিসার ইনচার্জ এস. এম. আব্দুস সোবহান, জেলা পরিষদের সদস্য প্যানেল চেয়ারম্যান মাজেদা বেগম, জেলা পরিষদ সদস্য এমদাদুল হক নাদিম। আরো বক্তব্য রাখেন সাংবাদিক কল্যাণ পরিষদের কোষাধ্যক্ষ নাদিম হোসেন, সদস্য জাহেদুল ইসলাম, বিশিষ্ট ব্যবসায়ী আলহাজ¦ বারিক মজুমদার। অনুষ্ঠানটি সঞ্চালনা করেন সাংবাদিক কল্যাণ পরিষদের সাধারণ সম্পাদক এ.কে.এম. শামছুল হক। আলোচনা পূর্ব সুন্দরগঞ্জ সদর হাফেজিয়া মাদ্রাসার ছাত্র সেলিম হোসাইন, প্রতিবন্ধী আরিফুল ইসলাম প্রমুখ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ