Inqilab Logo

মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ১৭ বৈশাখ ১৪৩১, ২০ শাওয়াল ১৪৪৫ হিজরী

রমজানে দ্রব্যমূল্যের ঊর্দ্ধগতিতে জনগণ বিপর্যয়ের সম্মুখীন নেজামে ইসলাম পার্টি

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১০ মে, ২০১৯, ১:৪৪ এএম

 বাংলাদেশ নেজামে ইসলাম পার্টির স্ট্যান্ডিং কমিটির সভায় নিত্যপ্রয়োজনীয় পণ্যের মূল্যবৃদ্ধিতে গভীর উদ্বেগ প্রকাশ করে বলা হয়েছে, পবিত্র রমজানে দ্রব্যমূল্যের ঊর্দ্ধগতিতে জনগণ বিপর্যয়ের সম্মুখীন হয়েছে। দ্রব্যমূল্য বৃদ্ধি গরীব ও নিম্ন মধ্যবিত্ত মানুষের ক্রয়ক্ষমতার বাইরে চলে যাচ্ছে। ফলে মধ্যবিত্ত এবং সীমিত আয়ের লোকদের দুঃখ-দুর্দশা আরো বাড়ছে। ব্যবস্থাপনায় ভারসাম্য আনার ব্যর্থতার কারণে বাজার দর বিপর্যয়ের সম্মুখীন হচ্ছে।
গতকাল বৃহস্পতিবার বাদ জোহর কেন্দ্রীয় কার্যালয়ে অনুষ্ঠিত সভায় নেতৃবৃন্দ একথা বলেন। পার্টির সভাপতি মাওলানা আবদুল লতিফ নেজামীর সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় আলোচনায় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন, মাওলানা অধ্যাপক এহতেশাম সারোয়ার, মাওলানা শেখ লোকমান হোসেন, মুফতি ্আবদুল কাইয়ূম, মাওলানা একেএম আশরাফুল হক, মাওলানা মাহবুব উল্লাহ, পীরজাদা সৈয়দ মো. আহসান, আলহাজ¦ মাওলানা ওবায়দুল হক, মাওলানা মমিনুল ইসলাম, মাওলানা হারিছুল হক, প্রিন্সিপাল রফিকুল ইসলাম প্রমূখ।
সভায় আরো বলা হয়, রমজান মাসে পণ্য উৎপাদন, আমদানি ও ব্যবহারের প্রকৃত চাহিদার সঠিক পরিসংখ্যান সংরক্ষণের ক্ষেত্রে চরম উদাসিনতার কারণেই রমজান মাসে দ্রব্যমূল্যের উর্দ্ধগতি দেখা দেয়। সভায় দ্রব্যমূল্যের ঊর্দ্ধগতি রোধে কার্যকর উদ্যোগ নেয়ার জোর দাবি জানানো হয়।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ