Inqilab Logo

শনিবার ২১ সেপ্টেম্বর ২০২৪, ০৬ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

ফোর্বসের ‌ব্লকচেইন ৫০ তালিকায় মেটলাইফ

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৮ মে, ২০১৯, ১২:০৩ এএম

হিসাব বিকেন্দ্রীকরণে ব্লকচেইন প্রযুক্তি ব্যবহারকারি র্শীষস্থানীয় প্রতিষ্ঠানগুলোকে নিয়ে প্রথমবারের মত প্রকাশিত ফোর্বসের ‘বøকচেইন ৫০’ তালিকায় স্থান করে নিয়েছে মেটলাইফ।
মেটলাইফের এশিয়া ইনোভেশন সেন্টার লুমেনল্যাব-এর ‘ভিটানা’ প্রজেক্টের জন্য এই স্বীকৃতি পেলো মেটলাইফ। সিঙ্গাপুরে প্রতি ৫ জন সন্তান প্রত্যাশী মায়ের একজন গর্ভাবস্থায় গেসটেশনাল ডায়াবেটিসে আক্রান্ত হয়ে থাকেন। গর্ভাবস্থায় ডায়বেটিসে আক্রান্ত এই নারীদেরকে স্বয়ংক্রিয় বিমা সুবিধা দেয়ার জন্য প্রথমবারের মতো বøকচেইন প্রযুক্তি ব্যবহার করা হচ্ছে ‘ভিটানা’-এর মাধ্যমে।
উন্নত ও আধুনিক সেবার মাধ্যমে গ্রাহকদের জীবন সমৃদ্ধশালী করতে মেটলাইফ প্রতিশ্রুতিবদ্ধ। সিঙ্গাপুরের পাশাপাশি বাংলাদেশেও অত্যাধুনিক পণ্য ও সেবা তৈরির কার্যকরী উদ্যোগ গ্রহণ করেছে মেটলাইফ।
গ্রাহক এবং সকল স্তরের মানুষকে বিমার প্রয়োজনীয়তা সম্পর্কে সচেতন করে তোলার লক্ষ্যে স¤প্রতি সামাজিক মাধ্যমে ‘মিসির গুরু’ নামে একটি প্রজেক্ট চালু করেছে মেটলাইফ



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ