Inqilab Logo

শুক্রবার ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৫ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

যশোরে গৃহবধূ হত্যার বিচার দাবিতে মানববন্ধন

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৮ মে, ২০১৯, ১২:০৩ এএম

যশোরের বাঘারপাড়ার উপজেলার পান্তাপাড়া গ্রামের গৃহবধু জিনিয়া ইয়াসমিন তুলি হত্যার বিচার দাবিতে মঙ্গলবার প্রেসক্লাব যশোরের সামনে মানববন্ধন। নিহত তুলি ঝিনাইদহের কালীগঞ্জ উপজেলার ঝনঝনিয়া গ্রামের শহিদুল ইসলামের মেয়ে। তুলির পিতা বলেন,‘ আমি মেয়ে হত্যার বিচার চাই। দু’জন আটক হলেও জামাই জুলফিকার এখনও ধরাছোঁয়ার বাইরে। তার ফাঁসি চাই। মেয়ের দুটো ছোট্ট সন্তান রয়েছে। তাদেরকে এতিম করেছে যারা, তারা যেন শাস্তি পায়।’
শহিদুল ইসলাম জানান, ২০১১ সালে ৮ জুলাই বাঘারপাড়া উপজেলার পান্তাপাড়া গ্রামের ভ্যানচালক মোশারফ হোসেনের ছেলে জুলফিকারের সাথে তার মেয়ে তুলির বিয়ে হয়। ২০১২ সালে বিয়ের তথ্য গোপন করে জুলফিকার সরকারি একটি বাহিনীতে চাকরি নেয়। চাকরি পাওয়ার পর সে তুলিকে নিয়ে ঢাকার বালুঘাটে থাকতো। এরই মধ্যে গোপনে জুলফিকার আরও একটি বিয়ে করে। এই বিয়ের আগে ও পরে যৌতুকের দাবিতে সে তুলির উপর নানা অত্যাচার-নির্যাতন করতো।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ