Inqilab Logo

বুধবার, ২৯ মে ২০২৪, ১৫ জ্যৈষ্ঠ ১৪৩১, ২০ জিলক্বদ ১৪৪৫ হিজরী

খিলক্ষেতে ‘বন্দুকযুদ্ধে’ মাদক ব্যবসায়ী নিহত

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৮ মে, ২০১৯, ১২:০৩ এএম

রাজধানীর খিলক্ষেতের ৩০০ ফিট এলাকায় র‌্যাবের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ এক মাদক ব্যবসায়ী নিহত হয়েছে। গত সোমবার গভীর রাতে এ ঘটনা ঘটে। আনুমানিক ৪০ বছর বয়সের ওই ব্যক্তির পরিচয় জানাতে পারেনি র‌্যাব। এই ঘটনায় র‌্যাবের ২ সদস্য আহত হয়েছে। ঘটনাস্থল থেকে বিদেশি পিস্তল ও গুলিসহ বিপুল পরিমান ইয়াবা উদ্ধার করা হয়েছে বলে দাবি করেছে র‌্যাব।
র‌্যাব-১ এর পুলিশ সুপার মো. কামরুজ্জামান জানান, সোমবার রাত ১টার দিকে ৩০০ ফিট রাস্তা এলাকায় কয়েকজন মাদক ব্যবসায়ীরা অবস্থান করছে- এমন গোপন সংবাদের ভিত্তিতে আমাদের টহল টিম ওই এলাকায় অভিযানে যায়। মাদক ব্যবসায়ীরা র‌্যাবের উপস্থিতি টের পেয়ে গুলি চালালে র‌্যাবও আত্মরক্ষার্থে পাল্টা গুলি চালায়। দুই পক্ষের মধ্যে গোলাগুলির এক পর্যায়ে ওই মাদক ব্যবসায়ী গুলিবিদ্ধ হয়। পরে তাকে উদ্ধার করে কুর্মিটোলা জেনারেল হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।
খিলক্ষেত থানার এসআই শাহিনুর রহমান লাশের সুরতহাল প্রতিবেদন তৈরি করেন। প্রতিবেদনে তিনি উল্লেখ করেন, নিহতের বুকের বিভিন্ন জায়গায় ৪টি গভীর ক্ষত ও পিঠে ৪টি ক্ষতর চিহ্ন রয়েছে। ময়নাতদন্তের জন্য লাশ গতকাল সকাল সাড়ে ১০টার দিকে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালের মর্গে পাঠায় পুলিশ। গতকাল বিকেল পর্যন্ত মর্গে নিহতের কোনো স্বজন এসে লাশের দাবি করেনি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ