Inqilab Logo

সোমবার, ২০ মে ২০২৪, ০৬ জ্যৈষ্ঠ ১৪৩১, ১১ জিলক্বদ ১৪৪৫ হিজরী

মঠবাড়িয়ায় যৌন হয়রানির অভিযোগে অর্থদন্ড

মঠবাড়িয়া (পিরোজপুর) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৮ মে, ২০১৯, ১২:০৪ এএম

পিরোজপুরের মঠবাড়িয়ায় এক গৃহবধূকে যৌন হয়রানির অভিযোগে ভ্রাম্যমান আদালত বখাটে শামীম (৩৫) নামে এক যুবককে ১০ হাজার টাকা জরিমানা অনাদায়ে তিন মাসের কারাদন্ডাদেশ দিয়েছে ভ্রাম্যমান আদালত। গতকার মঙ্গলবার সকালে নির্বাহী ম্যাজিস্ট্রেট ও উপজেলা সহকারি কমিশনার (ভুমি) রিপন বিশ্বাস এ রায় দেন। বখাটে যুবক শামীম উপজেলার দক্ষিন মিঠাখালী গ্রামের আব্দুল হালিমের ছেলে।
মঠবাড়িয়া থানার এসআই শহিদুল জানান, সোমবার রাতে আন্ধারমানিক গ্রামের গৃহবধু (২৫) মঠবাড়িয়া বাজার থেকে বাড়ি ফেরার পথে পথ আটকিয়ে বখাটে যুবক শামীম অশ্লীল কথাবার্তা, কুপ্রস্তাব দেয়াসহ মটরসাইকেলে তুলে নেয়ার চেষ্টা করে। এ সময় পুলিশ খবর পেয়ে হাতেনাতে বখাটে শামীমকে আটক করে। পরে গতকাল মঙ্গলবার সকালে নির্বাহী ম্যাজিস্ট্রেট ও উপজেলা সহকারি কমিশনার (ভুমি) রিপন বিশ্বাস এর ভ্রাম্যমান আদালতে হাজির করলে বখাটে শামীমকে দশ হাজার টাকা জরিমানা অনাদায়ে তিন মাসের কারাদন্ডাদেশ দেয় ভ্রাম্যমান আদালত।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ