Inqilab Logo

শুক্রবার, ০৫ জুলাই ২০২৪, ২১ আষাঢ় ১৪৩১, ২৮ যিলহজ ১৪৪৫ হিজরী

চৌদ্দগ্রামে দুই ইউনিয়ন বিএনপির কমিটি ঘোষণা

দ্বি-বার্ষিক সম্মেলন

চৌদ্দগ্রাম (কুমিল্লা) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৭ মে, ২০১৯, ১২:০৫ এএম

কুমিল্লার চৌদ্দগ্রামের কনকাপৈত ও আলকরা ইউনিয়ন বিএনপির দ্বি-বার্ষিক সম্মেলন-২০১৯ গত রোববার অনুষ্ঠিত হয়েছে। এতে প্রধান অতিথি ছিলেন উপজেলা বিএনপির আহবায়ক মো. কামরুল হুদা। প্রধান বক্তা ছিলেন উপজেলা বিএনপির সাবেক সাধারন সম্পাদক অধ্যাপক ইয়াছিন পাটোয়ারী। বিশেষ বক্তা ছিলেন উপজেলা বিএনপির সদস্য সচিব ইঞ্জিনিয়ার শাহ আলম। কনকাপৈত ইউনিয়ন বিএনপির নবনির্বাচিত সভাপতি আবদুল মতিন মজুমদারের সভাপতিত্বে বিশেষ অতিথি ছিলেন উপজেলা বিএনপির যুগ্ম আহবায়ক ওয়াহিদুর রহমান মজুমদার মুক্ত, খোরশেদ কবির শিপন, নুরুন্নবী পাটোয়ারী নুরু, পৌর বিএনপির যুগ্ম আহবায়ক গাজী শহীদুর রহমান। এ সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন চিওড়া ইউনিয়ন বিএনপির সভাপতি কাজী শাহীন রেজা, উপজেলা যুবদল নেতা এম এ খায়ের মজুমদারসহ কনকাপৈত ও আলকরা ইউনিয়ন বিএনপির বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ।
দ্বি-বার্ষিক সম্মেলনে উপজেলা বিএনপির আহবায়ক মো. কামরুল হুদা ভোটাভুটির মাধ্যমে নির্বাচিত কনকাপৈত ইউনিয়ন সভাপতি আবদুল মতিন মজুমদার, সাধারণ সম্পাদক নিজাম উদ্দিন, সাংগঠনিক সম্পাদক লিটন মজুমদার, আলকরা ইউনিয়ন বিএনপির সভাপতি ইসমাইল হোসেন, সাধারণ সম্পাদক কাজী জাহাঙ্গীরসহ কমিটির নাম ঘোষণা করেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ