Inqilab Logo

শনিবার ২১ সেপ্টেম্বর ২০২৪, ০৬ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

কালোবাজারে বিক্রির জন্য মজুদ

পীরগাছায় টিসিবির পণ্য উদ্ধার : আটক ২

পীরগাছা (রংপুর) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৭ মে, ২০১৯, ১২:০৫ এএম

পীরগাছায় কালোবাজারে বিক্রির উদ্দেশ্যে মজুত করা টিসিবির পণ্যসহ দুই জনকে আটক করেছে প্রশাসন। এঘটনায় গতকাল সোমবার দুপুরে মাহিগঞ্জ থানায় একটি মামলা দায়ের হয়েছে।
জানা যায়, উপজেলার কল্যাণী ইউনিয়নের নব্দীগঞ্জ বাজারে একটি গোডাউনে টিসিবির বিভিন্ন ধরনের পণ্য কালোবাজারে বিক্রির উদ্দেশ্যে মজুদ করে রাখা হয়। পরে গোপন সংবাদের ভিত্তিতে গত রোববার রাতে পীরগাছা উপজেলা নির্বাহী কর্মকর্তা ও মাহিগঞ্জ থানা পুলিশ অভিযান চালিয়ে প্রায় এক লাখ ১৪ হাজার টাকার মালামাল উদ্ধার করে।
এঘটনায় পণ্য উদ্ধার হওয়া গোডাউনের মালিক কল্যাণী ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি সোহরাব মিয়ার ছেলে শফিকুল ইসলাম ও জামাতা নুরে আলমকে আটক করা হয়েছে। উদ্ধার হওয়া পণ্যগুলো টিসিবির মাহিগঞ্জ শাখার ডিলার নুরে এলাহী এন্টারপ্রাইজের মালিক সোহেল রানার বলে জানা যায়।
কল্যাণী ইউপি চেয়ারম্যান নূর আলম জানান, কালোবাজারে বিক্রির উদ্দেশ্যে মজুদ রাখা লক্ষাধিক টাকার টিসিবির পণ্য উদ্ধার করেছে প্রশাসন।
উপজেলা নির্বাহী কর্মকর্তা ফাউজুল কবির বলেন, গোপন সংবাদের ভিত্তিতে কালোবাজারে বিক্রির উদ্দেশ্যে মজুদকৃত টিসিবি’র পণ্য উদ্ধার করা হয়েছে।
এ বিষয়ে মাহিগঞ্জ থানায় একটি মামলা দায়ের হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ