Inqilab Logo

সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১, ১৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

কবি নজরুল কলেজে সাংবাদিকদের ওপর ছাত্রলীগের হামলা, আহত ৫

নারী সাংবাদিক লাঞ্ছিত

জবি সংবাদদাতা : | প্রকাশের সময় : ৭ মে, ২০১৯, ১২:০৫ এএম

রাজধানীর কবি নজরুল সরকারি কলেজে সাংবাদিকদের ওপর হামলা করেছে কলেজ শাখা ছাত্রলীগ নেতাকর্মীরা। এতে সাংবাদিক সমিতির সাধারণ সম্পাদক সাজ্জাদ হোসেনসহ ৫ জন গুরুতর আহত হয়। এসময় এক নারী সাংবাদিককে লাঞ্ছিত করে ছাত্রলীগ কর্মীরা।
জানা যায়, কলেজের নতুন বাস উদ্বোধন উপলক্ষে সাংবাদিক সমিতির সদস্যরা সকাল থেকে ক্যাম্পাসের শহীদ মিনার চত্বরে অবস্থান করছিলেন। বেলা ১১টার দিকে কলেজ ছাত্রলীগের সহ-সভাপতি ফারুক হোসেন, সাদ্দাম হোসেন, হুমায়ুন কবির হিমু, উপ-গণযোগাযোগ বিষয়ক সম্পাদক সানবির মাহমুদ ফয়সাল, উপ-স্কুল ও ছাত্র বিষয়ক সম্পাদক শরিফুল আজম হৃদয়, সহ-সম্পাদক মো. নোবেল, ছাত্রলীগ কর্মী এম এস সিফাত ও ফেরদৌস বাপ্পী রিয়াদের নেতৃত্বে ১৫-২০ জন সাংবাদিকদের ওপর অতর্কিত হামলা করে। এই সময় সাংবাদিক সমিতির সাধারণ সম্পাদক সাজ্জাদ হোসেন, সদস্য সবুজ আলম ফিরোজ, যায়েদ হোসেন মিশু, সাহিন আহমেদ, এইচ এম ফরহাদ আহত হন। আহতদেরকে উদ্ধার করে ঢাকা মেডিক্যাল হাসপাতাল ও পার্শ্ববর্তী হাসপাতালে চিকিৎসা দেয়া হয়।
এই বিষয়ে কলেজ শিক্ষক পরিষদের সম্পাদক আকবর হুছাইন বলেন, সাংবাদিকদের ওপর হামলার বিষয়ে একটি লিখিত অভিযোগ আমরা পেয়েছি। আগামী তিন দিনের মধ্যে দুই পক্ষকে নিয়ে আমরা বসব। এর সাথে যারা জড়িত থাকুক তাদের বিরুদ্ধে ব্যবস্থা নেয়া হবে।
এই বিষয়ে ছাত্রলীগের সভাপতি রেজওয়ানুল হক চৌধুরী শোভন বলেন, হামলার বিষয়টি আমি শুনেছি। সাংবাদিকদের ওপর হামলা অত্যন্ত দুঃখজনক। এ বিষয়ে খোঁজখবর নিয়ে দোষীদের বিরুদ্ধে আমরা সাংগঠনিক ব্যবস্থা নেবো।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ