Inqilab Logo

মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ১৭ বৈশাখ ১৪৩১, ২০ শাওয়াল ১৪৪৫ হিজরী

বাঁশখালীতে কথিত বন্দুকযুদ্ধে নিহত ১

চট্টগ্রাম ব্যুরো | প্রকাশের সময় : ৬ মে, ২০১৯, ১২:০৪ এএম

চট্টগ্রামের বাঁশখালী উপজেলায় র‌্যাবের সঙ্গে কথিত বন্দুকযুদ্ধে একজন নিহত হয়েছে। নিহত মোহাম্মদ বাহাদুর ডাকাত বলে জানিয়েছে র‌্যাব। র‌্যাবের দাবি তার বিরুদ্ধে থানায় ডাকাতিসহ বিভিন্ন অভিযোগে সাতটি মামলা রয়েছে। গতকাল রোববার ভোরে বাঁশখালী উপজেলার ছোট ছনুয়ার পুঁইছড়ি এলাকায় এই ঘটনা ঘটে। এ নিয়ে গত এক মাসে এই উপজেলায় কথিত বন্দুকযুদ্ধে তিনজনের প্রাণ গেলো। একই সময়ে মহানগরীতে কথিত বন্দুকযুদ্ধে মারা গেছেন দুই জন।
র‌্যাব-চট্টগ্রামের সহকারী পরিচালক (মিডিয়া) এএসপি মো. মাশকুর রহমান জানান, ওই ব্যক্তি এলাকায় ‘বাহাদুর ডাকাত’ হিসেবে পরিচিত। সে সাগরে মাছ ধরার ট্রলারে ডাকাতির সঙ্গে যুক্ত। ডাকাতির প্রস্তুুতি নিয়ে সাগরপাড়ে জড়ো হওয়ার পর র‌্যাব সদস্যরা গ্রেফতার অভিযান চালাতে গেলে এই বন্দুকযুদ্ধের ঘটনা ঘটে। ডাকাতরা র‌্যাবের উপস্থিতি টের পেয়ে গুলি ছুঁড়ে। র‌্যাব পাল্টা গুলি ছোঁড়ে। ঘটনাস্থলে বাহাদুরের লাশের সঙ্গে ২টি আগ্নেয়াস্ত্র এবং ২৩ রাউন্ড গুলিও পাওয়া গেছে। বাহাদুরের বিরুদ্ধে বাঁশখালী থানায় অস্ত্র আইনে, খুন ও ডাকাতির অভিযোগে কমপক্ষে সাতটি মামলা আছে বলে জানিয়েছেন র‌্যাব কর্মকর্তা মাশকুর রহমান।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ