Inqilab Logo

রোববার, ০৭ জুলাই ২০২৪, ২৩ আষাঢ় ১৪৩১, ৩০ যিলহজ ১৪৪৫ হিজরী

রমজানে বিদ্যুৎ-গ্যাস সঙ্কট নিরসনের দাবি

চট্টগ্রামে ইসলামিক ফ্রন্টের র‌্যালি

চট্টগ্রাম ব্যুরো | প্রকাশের সময় : ৬ মে, ২০১৯, ১২:০৪ এএম

পবিত্র মাহে রমজানকে স্বাগত জানিয়ে গতকাল রোববার নগরীতে র‌্যালি বের করে ইসলামিক ফ্রন্ট বাংলাদেশ ও ইসলামী ছাত্রসেনা বন্দর শাখা। বন্দর থানা ইসলামিক ফ্রন্টের সভাপতি মোহাম্মদ আলম রাজুর সভাপতিত্বে র‌্যালি পূর্ব সমাবেশে প্রধান অতিথি ছিলেন ইসলামিক ফ্রন্টের চট্টগ্রাম মহানগর সহ-সভাপতি অধ্যক্ষ এম ইব্রাহীম আখতারী। প্রধান বক্তা ছিলেন ইসলামিক ফ্রন্ট চট্টগ্রাম মহানগর সাধারণ সম্পাদক এম মহিউল আলম চৌধুরী। অতিথি ছিলেন চট্টগ্রাম মহানগর ইসলামিক ফ্রন্টের সহ-সাংগঠনিক সম্পাদক ডা. হাসমত আলী তাহেরী।
প্রধান অতিথি অধ্যক্ষ এম ইব্রাহীম আখতারী বলেন, অবর্ণনীয় রহমত ও মাগফিরাতের সওগাত তথা নাজাতের বার্তা নিয়ে বছর ঘুরে পুনরায় মুসলিম মিল্লাতের দ্বারপ্রান্তে উপনীত পবিত্র মাহে রমজানুল মোবারক। প্রতি বছর রমজানকে কেন্দ্র করে এক শ্রেণির অসাধু মুনাফাখোর ব্যবসায়ী বাজারে কৃত্রিম সঙ্কট সৃষ্টির পাঁয়তারা অব্যাহত রাখে। তিনি মাহে রমজানে নিরবচ্ছিন্ন বিদ্যুৎ, গ্যাস ও পানির সরবরাহ নিশ্চিতকরণসহ যানজট নিরসনের দাবি জানান।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ