Inqilab Logo

মঙ্গলবার, ১৪ মে ২০২৪, ৩১ বৈশাখ ১৪৩১, ০৫ জিলক্বদ ১৪৪৫ হিজরী

বাল্যবিয়ে, যৌতুক ও মাদকের বিরুদ্ধে ভূঞাপুরে শিক্ষার্থীদের লাল কার্ড

ভূঞাপুর (টাঙ্গাইল) টাঙ্গাইল সংবাদদতা | প্রকাশের সময় : ৬ মে, ২০১৯, ১২:০৫ এএম

‘বাল্য বয়সে বিয়ে নয়, যৌতুক চাইলে সম্ভব নয়, মাদকমুক্ত যেন সমাজ হয়’ এই স্লোগানে টাঙ্গাইলের ভ‚ঞাপুরে বাল্যবিয়ে, যৌতুক ও মাদকের বিরুদ্ধে লাল কার্ড প্রদর্শন করেছে স্কুল পড়ুয়া শিক্ষার্থীরা। স্থানীয় প্রতিভা ছাত্র সংগঠনের উদ্যোগে গতকাল রোববার উপজেলার বাগবাড়ী উচ্চ বিদ্যালয়ে বাল্যবিয়ে, যৌতুক ও মাদকের বিরুদ্ধে সমাবেশে এই লাল কার্ড প্রদর্শন করে।
বাগবাড়ী উচ্চ বিদ্যালয়ের সহকারী প্রধান শিক্ষক মো. সাইদুল ইসলামের সভাপতিত্বে সমাবেশে প্রধান অতিথি ছিলেন থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. রাশিদুল ইসলাম। অন্যানের মধ্যে উপস্থিত ছিলেন প্রতিভা ছাত্র সংগঠনের সভাপতি জহুরুল ইসলাম, সহ-সভাপতি রোকনুজ্জামান, সাধারণ সম্পাদক রেজওয়ানুল করিম রানা, আরিফুল ইসলাম, আলমগীর হাসান মজনু, রুবেল প্রমুখ। পরে বাল্যবিয়ে, যৌতুক ও মাদকের উপর কুইজ প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়। এতে বিভিন্ন শ্রেণির ১০ জন শিক্ষার্থীকে পুরস্কার বিতরণ করা হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ