Inqilab Logo

বৃহস্পতিবার ২৬ সেপ্টেম্বর ২০২৪, ১১ আশ্বিন ১৪৩১, ২২ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

অপহরণের দায়ে যাবজ্জীবন

গোবিন্দগঞ্জ (গাইবান্ধা) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৬ মে, ২০১৯, ১২:০৫ এএম

গাইবান্ধার গোবিন্দগঞ্জে স্কুলছাত্রী অপহরনের দায়ে আরিফুল ইসলাম নামের এক যুবককে যাবজ্জীবন কারাদন্ড দিয়েছে আদালত। গতকাল রোববার দুপুরে গাইবান্ধার নারী ও শিশু ট্রাইব্যুনালের বিচারক আব্দুর রহমান এই দন্ডাদেশ দিয়েছেন।
মামলার বিবরণে বলা হয় গোবিন্দগঞ্জ উপজেলার রাজাহার ইউনিয়নের চাপড়াপাড়া গ্রামের বাসিন্দা মোখলেছুর রহমান সরকারের ৬ষ্ঠ শ্রেণিতে পড়–য়া কন্যা ২০১৫ সালে স্কুল থেকে বিকেল ৪ টার দিকে বাড়ি ফেরার পথে আসামী আরিফুল ইসলাম ও তার সহযোগিরা মেয়েটিকে মাইক্রেবাসে তুলে নিয়ে যায়। দীর্ঘদিনেও তার কোন খোঁজ মেলেনি।
ওই বছরের ৫ সেপ্টেম্বর গোবিন্দগঞ্জ থানায় মামলা দায়ের করা হলে পুলিশ অভিযুক্ত আরিফুল ইসলামসহ ৫ জনের বিরুদ্ধে চার্জশিট প্রদান করে। দীর্ঘ স্বাক্ষী প্রমানের পর গতকাল আদালত মুল অপহরনকারী আরিফুল ইসলামকে পলাতক অবস্থায় যাবজ্জীবন কারাদন্ড ও ১ লাখ টাকা জরিমানা আদায়ের আদেশ প্রদান করেন। দোষ প্রমাণিত না হওয়ায় আদালত অপর ৪ আসামীকে খালাস প্রদান করেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ