Inqilab Logo

রোববার, ১৬ জুন ২০২৪, ০২ আষাঢ় ১৪৩১, ০৯ যিলহজ ১৪৪৫ হিজরী

বিদ্যুতের তারে জড়িয়ে আহতের ২ দিন পর মৃত্যু

পটুয়াখালী জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৬ মে, ২০১৯, ১২:০৫ এএম

গত ৩ মে ঘূর্নিঝড় ফনির প্রভাবে প্রবল বেগে বাতাসের কারনে গাছ পরে বিচ্ছিন্ন বিদ্যুৎলাইনের কাজ করতে গিয়ে তড়িৎতাহত পটুয়াখালী ওজাপাডিকোর লাইন সহকারী সাইদুল ইসলাম (৩৫) গত গভীর রাতে ঢাকা মেডিক্যাল কলেজের বার্নইউনিটে চিকিৎসাধীন অবস্থায় মারা গেছে।
পটুয়াখালী ওজাপডিকোর নির্বাহী প্রকৌশলী মো: আব্দুস সালেক খান জানিয়েছেন, গত ৩ মে দুপুরে ঘূর্নিঝড় ফনির প্রভাবে প্রবল বেগে বাতাসের কারনে গাছ পরে পটুয়াখালী ফিডারের বিদুৎ বন্ধ হয়ে যায়। লাইন মেরামতের পরে চালু করতে গিয়ে পটুয়াখালী গ্রীড সাবস্টেশনে তড়িৎতাহত হয় সাইদুল। তাৎক্ষনিক তাকে বরিশাল মেডিক্যাল কলেজে হাসপাতালে পাঠানো হয়, অবস্থা আশংকাজনক হওয়ায় সেখান থেকে ঐ দিন রাতেই তাকে ঢাকা মেডিক্যাল কলেজ বার্নইউনিটে পাঠানো হয়। গতকাল দিনগত গভীর রাতের দিকে চিকিৎসাধীন অবস্থায় সাইদুল মারা যায়। সাইদুলের গ্রামের বাড়ি ঝালকাঠীর র্কীতপাশা গ্রামে। দুইকন্যা সন্তানের জনক সাইদুলের লাশ দাফনের জন্য তার গ্রামের বাড়িতে নিয়ে যাওয়া হচ্ছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ