Inqilab Logo

শুক্রবার ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৫ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

তিতাসে ভাবীকে কুপিয়ে জখম

তিতাস (কুমিল্লা) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৬ মে, ২০১৯, ১২:০৫ এএম

কুমিল্লার তিতাস উপজেলায় বড় ভাবীকে হত্যার উদ্দেশ্যে চাপাতি দিয়ে কুপিয়েছে দেবর। ঘটনাটি ঘটেছে গত শনিবার উপজেলার দুর্গাপুর গ্রামে। আহত গৃহবধু তাসলিমা (২৮) কে স্থানীয়রা উদ্ধার করে তিতাস উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স নিয়ে ভর্তি করেছে। এঘটনায় আহতের স্বামী শাহ আলম বাদী হয়ে তিতাস থানায় একটি লিখিত অভিযোগ করেছে।
লিখিত অভিযোগ ও স্থানীয়দের সুত্রে জানা যায়, ওই গ্রামের মৃত আব্দুল খালেক মিয়ার বড় ছেলে মো. শাহ আলমের সাথে দীর্ঘদিন ধরে তার ছোট ভাই জামাল ও রিপনের বাড়ির জায়গা নিয়ে বিরোধ চলে আসছে। তারই জের ধরে গতকাল সকালে পূর্ব পরিকল্পিতভাবে শাহ আলমের স্ত্রী তাসলিমাকে ঘরে একা পেয়ে জামাল, তার স্ত্রী পিংকি ও রিপন ঘরে প্রবেশ করে চাপতি দিয়ে এলোপাতারি কুপিয়ে গুরতর আহত করে। এসময় তাসলিমার ছেলে মেয়ের চিৎকার শুনে আশপাশের লোক এসে তাকে উদ্ধার করে। তবে ঘটনার সময় তাসলিমার স্বামী শাহ আলম গরুর ঘাস কাটতে মাঠে গিয়ে ছিলো। এদিকে মামলার তদন্ত কর্মকর্তা এস আই আব্দুর রহমান বলেন, তাসলিমার স্বামী শাহ আলম ও দেবর জামালের সাথে দীঘদিন ধরে জমি নিয়ে বিরোধ চলে আসছে এবং কয়েক মাস পূর্বে জামালকেও মারধর করেছে তারই জের ধরে তাসলিমার উপর হামলা করেছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ