Inqilab Logo

বুধবার, ২৬ জুন ২০২৪, ১২ আষাঢ় ১৪৩১, ১৯ যিলহজ ১৪৪৫ হিজরী

সানি লিওন আসছে বাংলাদেশের বাজারে!

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ৫ মে, ২০১৯, ১:৫৩ পিএম

বলিউড অভিনেত্রী সানি লিওন। মুম্বাই চলচ্চিত্রে তিনি আইটেম কন্যা হিসেবেই যাত্রা শুরু করেন। এর পর আর তাকে পেছনে ফিরে তাঁকাতে হয়নি। বিশ্ব জুড়ে রয়েছে এই অভিনেত্রীর অগনিত ভক্ত। এই তালিকায় পিছিয়ে নেই বাংলাদেশও। সম্প্রতি এই অভিনেত্রী পেয়েছে বাংলাদেশি অ্যাওয়ার্ড। যুক্তরাষ্ট্রের নিউ ইয়র্কে ঢালিউড ফিল্ম এন্ড মিউজিক অনুষ্ঠানে তাকে এ অ্যাওয়ার্ড প্রদান করা হয়। বলিউড যাত্রার আগে এই সুন্দরীর আরো একটি অতীতের রয়েছে। যেটা কারো অজানা নয়।

পর্নস্টার সানি লিওন নিজের অতীতকে ভুলে থাকতে চান। আর সে কারণেই হয়তো নিজেকে ব্যস্ত রাখেন ভিন্ন ভিন্ন কাজে। লাস্যময়ীর সেই ব্যস্ততার একটি হলো তার প্রসাধনী এবং পোশাকের অনলাইন ব্যবসা। বিশ্ব জুড়ে রয়েছে এই অভিনেত্রীর সে ব্যবসা। এবার তার প্রসাধনী পাওয়া যাবে বাংলাদেশও।

বাংলাদেশের ভক্তদের কথা মাথায় রেখেই এই লাস্যময়ীর প্রসাধনী ব্যন্ড ‘স্টার সট্রাক’sl বিক্রির অনলাইন সপ সানসিটি ডট কম এবার তাদের প্রোডাক্ট ডেলিভারি করবে বাংলাদেশে। এরইমধ্যে অনলাইনে প্রসাধনী বিক্রির জন্য সোশ্যাল মিডিয়ায় নিজেদের প্রচারণাও শুরু করে দিয়েছেন। যেখানে স্পন্সার হিসেবে রয়েছে সানি লিওনের ভেরিফাইড ফেসবুক পেজটি।



 

Show all comments
  • A Azad ৫ মে, ২০১৯, ২:৫৯ পিএম says : 1
    Good job
    Total Reply(0) Reply
  • Md Azad Ali ৫ মে, ২০১৯, ৩:০০ পিএম says : 1
    Good job
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ