Inqilab Logo

মঙ্গলবার ২৪ সেপ্টেম্বর ২০২৪, ০৯ আশ্বিন ১৪৩১, ২০ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

সাভারে বাস চাপায় সেনাবাহিনীর সাবেক কর্মকর্তা নিহত

প্রকাশের সময় : ২৬ মে, ২০১৬, ১২:০০ এএম

সাভার থেকে স্টাফ রিপোর্টার : সাভারে যাত্রীবাহী বাস চাপায় শহিদুল্লাহ ফরাজী (৪৫) নামে সেনাবাহিনীর সাবেক এক সিনিয়র অরেন্ট অফিসার নিহত হয়েছে।বৃহস্পতিবার সকালে ঢাকা-আরিচা মহাসড়কের সাভারের সিএ্যানবি এলাকায় এ ঘটনা ঘটে।নিহত ওই ব্যক্তির বাড়ি সাভারের কলমা এলাকায় বলে জানিয়েছে পুলিশ।
পুলিশ জানায়, সকালে শনিদুল্লাহ ফরাজী নামের ওই সেনাবাহিনীর সাবেক কর্মকর্তা আশুলিয়ার নবীনগর এলাকা থেকে একটি যাত্রীবাহী বাসে করে সাভারে আসার জন্য রওয়ানা দেন। পরে তাকে বহনকারী যাত্রীবাহী বাসটি তাকে ঢাকা-আরিচা মহাসড়কের সিএ্যানবি এলাকায় রাস্তার মাঝখানে নামিয়ে দেয়। এসময় সে বাস থেকে নামার পরে সামনে হেটে যাওয়ার পথে পিছন থেকে আসা দ্রুতগতির একটি যাত্রীবাহী বাস তাকে চাপা দিয়ে পালিয়ে যায়। পরে স্থানীয়রা তাকে মুমূর্ষু অবস্থায় উদ্ধার করে সাভারের এনাম মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসকরা তাকে মৃত ঘোষণা করে। খবর পেয়ে সাভার মডেল থানা পুলিশ হাসপাতাল থেকে তার লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠায়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ