Inqilab Logo

মঙ্গলবার, ০৯ জুলাই ২০২৪, ২৫ আষাঢ় ১৪৩১, ০২ মুহাররম ১৪৪৬ হিজরী

হাব নির্বাচনে অফিস বেয়ারার গঠিত সভাপতি তসলিম মহাসচিব ফারুক আহমেদ সরদার

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৪ মে, ২০১৯, ১২:০৫ এএম

সদ্য নির্বাচিত সদস্যদের ঐকমত্যের ভিত্তিতে গত বৃহস্পতিবার বিকেলে নয়া পল্টনস্থ কার্যালয়ে হাব অফিস বেয়ারার গঠিত হয়েছে। হাব নির্বাচন বোর্ডের সদস্য খন্দকার শামসুল আলম হাব সম্মিলিত ফোরামের প্যানেল প্রধান ও হাবের সাবেক মহাসচিব এম শাহাদাত হোসাইন তসলিমকে হাবের সভাপতি এবং নর্থ সাউথ ট্রাভেলস লিমিটেডের স্বত্বাধিকারী ফারুক আহমেদ সরদারকে মহাসচিব করে হাবের ৫৪ সদস্য বিশিষ্ট হাব অফিস বেয়ারার ঘোষণা করেন।
উল্লেখ্য, গত ২৫ এপ্রিল হাব দ্বি-বার্ষিক নির্বাচনে (২০১৯-২০২১) সম্মিলিত ফোরাম হাব গণতান্ত্রিক ঐক্যফ্রন্টকে পরাজিত করে নিরঙ্কুশভাবে বিজয় লাভ করে। হাবের নির্বাচিত অন্য সদস্যরা হলেন, সিনিয়র সহ-সভাপতি মাওলানা ইয়াকুব শরাফতী, সহ-সভাপতি এ এস এম ইব্রাহিম, সহ-সভাপতি মোহাম্মদ শাহ আলম, সহ-সভাপতি মোতাহার হোসেন, যুগ্ম-মহাসচিব আলহাজ মাওলানা ফজলুর রহমান, যুগ্ম-মহাসচিব মাহমুদুল হক পেয়ারু, যুগ্ম-মহাসচিব জহিরুল কবীর চৌধুরী (শিরু), অর্থসচিব মুফতী আব্দুল কাদের মোল্লা, জনসংযোগ সচিব মো. মাজহারুল হক ভূঁইয়া, সাংস্কৃতিক সচিব মুহাম্মদ কাফীলুদ্দীন সরকার, কার্যনির্বাহী সদস্যরা হলেন, আলহাজ মোহাম্মদ আবু তাহের, মাওলানা মো. মাহবুবুর রহমান, ওবায়দুর রহমান (হানিফ), মুহাম্মদ আবু সালেহ রাজী (জাভেদ), আবুল হাছান, মুফতী মুস্তাফিজুর রহমান, মোহাম্মদ অলিউর রহমান, মুফতী জাহিদ আলম, এহসানুল করিম, আকবর আলী, এইচ এম আতাউর রহমান, মোহাম্মদ মাহমুদুল হক, মোহাম্মদ আজিজুল হক (দুলাল), মোহাম্মদ আব্দুল করিম ও মো. তৈয়বুর রহমান।

 

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ