Inqilab Logo

মঙ্গলবার, ০২ জুলাই ২০২৪, ১৮ আষাঢ় ১৪৩১, ২৫ যিলহজ ১৪৪৫ হিজরী

রমজানের পবিত্রতা রক্ষায় ঘুষ দুর্নীতি অশ্লীলতা বন্ধ করুন বিক্ষোভ সমাবেশে খেলাফত মজলিস

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৪ মে, ২০১৯, ১২:০৫ এএম


খেলাফত মজলিসের মহাসচিব ড. আহমদ আবদুল কাদের বলেছেন, মাহে রমজানকে সামনে রেখে দ্রব্যমূল্য বৃদ্ধি পাচ্ছে। রাজধানীর বিভিন্ন এলাকায় গ্যাস-পানির তীব্র সঙ্কট চলছে। মাদকের ছড়াছড়ি, ঘুষ-দুর্নীতি চরম আকার ধারণ করেছে। মাহে রমজানের পবিত্রতা রক্ষায় ঘুষ-দুর্নীতি মজুতদারি অশ্লীলতা-বেহায়াপনা বন্ধ করতে হবে। মানুষের নিরাপত্তা ও নাগরিক অধিকার নিশ্চিত করতে হবে। আসন্ন মাহে রমজানের পবিত্রতা রক্ষার দাবিতে ঢাকা মহানগর খেলাফত মজলিস আয়োজিত মিছিল পরবর্র্তী সমাবশে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।
গতকাল বাদ জুম্মা বায়তুল মোকাররম উত্তর গেইট থেকে এক বিক্ষোভ মিছিল পল্টন মোড়ে এসে সমাবেশে মিলিত হয়। ঢাকা মহানগর খেলাফত মজলিস সভাপতি শেখ গোলাম আসগরের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মাওলানা আজীজুল হকের পরিচালনায় অনুষ্ঠিত সমাবেশে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন মাওলানা আহমদ আলী কাসেমী, অ্যাডভোকেট মো. মিজানুর রহমান, অধ্যাপক মো. আবদুল জলিল, মুক্তিযোদ্ধা ফয়জুল ইসলাম। সমাবেশে বাংলাদেশের দিকে ধাবমান প্রচÐ শক্তিশালী ঘূর্ণিঝড় ‘ফণি’র সম্ভাব্য ক্ষয়ক্ষতি থেকে রক্ষা ও জানমাল হেফাজতের জন্যে মহান আল্লাহর সাহায্য কামনা করে বিশেষ দোয়া করা হয়।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ