Inqilab Logo

শনিবার, ০৬ জুলাই ২০২৪, ২২ আষাঢ় ১৪৩১, ২৯ যিলহজ ১৪৪৫ হিজরী

ইসলামী ব্যাংক ও মিনিস্টার হাইটেক পার্ক লিমিটেডের ডিসকাউন্ট চুক্তি

বিশেষ সংবাদদাতা | প্রকাশের সময় : ৩ মে, ২০১৯, ২:০১ এএম

ইসলামী ব্যাংক বাংলাদেশ লিমিটেড ও মিনিস্টার হাইটেক পার্ক লিমিটেডের মধ্যে পণ্য ক্রয়ে ডিসকাউন্ট সুবিধা প্রদান সংক্রান্ত চুক্তি গত মঙ্গলবার ইসলামী ব্যাংক টাওয়ারে স্বাক্ষরিত হয়।
ব্যাংকের ম্যানেজিং ডাইরেক্টর ও প্রধান নির্বাহী মো. মাহবুব উল আলম, এডিশনাল ম্যানেজিং ডাইরেক্টর মুহাম্মদ মুনিরুল মওলা এবং মিনিস্টার হাইটেক পার্কের ম্যানেজিং ডাইরেক্টর দিলরুবা তনু’র উপস্থিতিতে ব্যাংকের ডেপুটি ম্যানেজিং ডাইরেক্টর আবু রেজা মো. ইয়াহিয়া এবং মিনিস্টার হাইটেক পার্কের হেড অব কর্পোরেট সেল্স মোহাম্মদ বদরুল আলম চৌধুরী নিজ প্রতিষ্ঠানের পক্ষে চুক্তি স্বাক্ষর করেন। চুক্তির আওতায় ইসলামী ব্যাংকের ভিসা ডেবিট ও খিদমাহ (ক্রেডিট) কার্ড গ্রাহক এবং ব্যাংকের সকল পর্যায়ের কর্মকর্তা-কর্মচারীবৃন্দ মিনিস্টার হাইটেক পার্কের সকল পণ্য ক্রয়ে ১৫ শতাংশ ডিসকাউন্ট সুবিধা পাবেন।
অনুষ্ঠানে ইসলামী ব্যাংকের ডেপুটি ম্যানেজিং ডাইরেক্টর জে. কিউ. এম হাবিবুল্লাহ, এফসিএস, মুহাম্মদ কায়সার আলী, সিনিয়র এক্সিকিউটিভ ভাইস প্রেসিডেন্ট মো. মোস্তাফিজুর রহমান সিদ্দিকী এবং মিনিস্টার হাইটেক পার্কের ডাইরেক্টর ফাইন্যান্স মো. মজিবুর রহমান, ডিভিশনাল ম্যানেজার মো. তৈয়বুর রহমান ও এফ এম মাহফুজুল ইসলামসহ উভয় প্রতিষ্ঠানের নির্বাহী ও কর্মকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন। -প্রেস বিজ্ঞপ্তি



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ