Inqilab Logo

বুধবার, ২৯ মে ২০২৪, ১৫ জ্যৈষ্ঠ ১৪৩১, ২০ জিলক্বদ ১৪৪৫ হিজরী

‘প্রধানমন্ত্রী সুষম উন্নয়নে বিশ্বাসী’

চট্টগ্রাম ব্যুরো | প্রকাশের সময় : ২ মে, ২০১৯, ৬:২৯ পিএম

প্রধানমন্ত্রীর বিশেষ সহকারী বিপ্লব বড়ুয়া বলেছেন, প্রধানমন্ত্রী দেশের সব অঞ্চলে সুষম উন্নয়নে বিশ্বাস করেন। চট্টগ্রামের উন্নয়ন হলে দেশের অর্থনীতি গতিশীল হবে এটা বুঝতে পেরেই তিনি ব্যাপক উন্নয়ন প্রকল্প বাস্তবায়ন করছেন। বুধবার নগরীর জামালখানে চট্টগ্রাম সিনিয়রস ক্লাবে চট্টগ্রামের সাংবাদিকদের সঙ্গে মতবিনিময়কালে তিনি একথা বলেন। এ সময় প্রধানমন্ত্রীর উপ প্রেস সচিব আশরাফুল আলম খোকনও উপস্থিত ছিলেন।
বিপ্লব বড়ুয়া বলেন, চট্টগ্রামে কর্ণফুলী টানেল হচ্ছে, চট্টগ্রাম-কক্সবাজার রেল লাইন হচ্ছে এবং প্রধানমন্ত্রী বলেছেন মীরসরাই থেকে কক্সবাজার মেরিন ড্রাইভ হবে। এটা হয়ত আপনাদের কল্পনাতেও ছিল না। তিনি (প্রধানমন্ত্রী) জানেন, কানেকটিভিটি যত দ্রুত হবে, উন্নয়ন সমৃদ্ধি তত ভালো হবে। ঢাকায় উন্নয়ন বেশি হয়, চট্টগ্রামে উন্নয়ন কম হয়, এ ধরণের ধারণা এখন অবাস্তব। চট্টগ্রামের পানিবদ্ধতা নিরসনে চলমান মেগা প্রজেক্ট, একাধিক ফ্লাইওভার নির্মাণ এবং পতেঙ্গা সৈকতের সৌন্দর্য বর্ধনের কথা তুলে ধরেন প্রধানমন্ত্রীর বিশেষ সহকারী। মেগা প্রজেক্ট হচ্ছে চট্টগ্রামে। একাধিক বিশেষ অর্থনৈতিক অঞ্চল হচ্ছে।
সভায় বক্তব্য রাখেন চট্টগ্রাম সাংবাদিক ইউনিয়নের সভাপতি নাজিমুদ্দিন শ্যামল, চট্টগ্রাম প্রেসক্লাবের সাধারণ সম্পাদক চৌধুরী ফরিদ, বিএফইউজের সহ-সভাপতি রিয়াজ হায়দার চৌধুরী, সিনিয়রস ক্লাবের প্রেসিডেন্ট ডা. সেলিম আকতার চৌধুরী। # র ই সেলিম ০২/০৫/১৯ইং



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ